শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

জাজিরা উপজেলা ও জাজিরা ইউনিয়নের ভূমি অফিস পরিদর্শন করলেন জেলা প্রশাসক

জাজিরা উপজেলা ও জাজিরা ইউনিয়নের ভূমি অফিস পরিদর্শন করলেন জেলা প্রশাসক

১৬ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের জাজিরা উপজেলা ও জাজিরা ইউনিয়নের ভূমি অফিস পরিদর্শন করেছেন।
এ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস এবং জাজিরা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যজিস্ট্রেট পংকজ চন্দ্র দেবনাথ।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা ভূমি প্রধান সহকারী বিশ্বজিৎ সাহা, সার্ভেয়ার মো: দুলাল খান, জাজিরা সদর ইউনিয়ন ভূমি সহকারী ডি এম দেলোয়ার হোসেন, ভূমি উপ সহকারী মাহবুব আলম, জাজিরা উপজেলা সায়রাত সহকারী রাজেন্দ্র মালাকার, সার্টিফিকেট সহকারী মো: জাহাঙ্গীর হোসেনসহ ভূমি অফিসের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
জেলা প্রশাসক কাজী আবু তাহের ভূমি অফিস পরিদর্শণ শেষে সাংবাদিকদের বলেন, আমি পরিদর্শনকালে অত্র ভূমি অফিসের কর্মকর্তাদের বলেছি যে, ভূমি অফিসে যারা সেবা নিতে আসেন, তারা যেন সঠিক সেবা পান হয়রানীমুক্তভাবে, দূর্ণীতিমুক্তভাবে। এবং সঠিক সময়ের মধ্যে যেন এ সেবাটি দেয়া হয় এ বিষয়ে নির্দেশ প্রদান করা। সরেজমিনে তদন্ত করে সঠিক ধারনা নিয়ে এ সেবা প্রদান করার জন্য আমি বলেছি। ভূমি কর আদায়ের সাথে সাথে সরকারী জমি বন্দোবস্ত দিয়ে সরকারের আয় বাড়ে সেদিকে খেয়াল রাখা এবং সরকারি ভূমি রক্ষা করা। ভূমি অফিসের সংরক্ষনের বিষয়ে আলোচনা করা হয়। এছাড়া উক্ত অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের সার্বিক অবস্থাও কুশল বিনিময়ের মাধ্যমে জানেন এ জেলা প্রশাসক।


error: Content is protected !!