Sunday 25th February 2024
Sunday 25th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নির্মল চন্দ্র গুহর রোগমুক্তি কামনায় নড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ

নির্মল চন্দ্র গুহর রোগমুক্তি কামনায় নড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপগি নির্মল চন্দ্র গুহ কভিড ১৯ করোনায় আক্রান্ত হওয়ায় ও পানি সম্পদ উপমন্ত্রীএ কে এম এনামুল হক এমপির দীর্ঘায়ু কামনা করে ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী হাচান আলী রাড়ীর রুহের মাগফেরাত কামনা করে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক উদ্যেগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার ২৯ জুন বিকাল ৬ টায় বিঝারী নওগাও মুনলাইট কিন্ডার গার্টেনে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক তাইজুল ইসলাম সরকার।

নড়িয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার হোসেন আকনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকির হোসেন ডিকেন খান, সাংগঠনিক সম্পাদক আঃ মালেক হোসেন অপু।

নড়িয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য সেকান্দার আলম রিন্টুর উস্থাপনায় বক্তব্য রাখেন নড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাদাত হোসেন রিয়াদ, বিঝারী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পদাক সজিব শেখ।

আলোচনা শেষে হাফেজ মোঃ রফিকুল ইসলাম দোয়া পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য শহিদুল দেওয়ান, দেলোয়ার দেওয়ান, স্যামল চন্দ্র বাছার, মোক্তারের চর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হানিফ মৃধা, নুরুল আমিন পাঠান সহ নেতৃবৃন্দ।

দোয়া ও আলোচনা সভায় বক্তরা বলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল চন্দ্র গুহ করোনা আক্রান্ত হওয়ায় তার রোগমুক্তি কামনা ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির দীর্ঘায়ু কামন ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী হাচান আলী রাড়ীর রুহের মাগফেরাত কামনা ও সকল মুসলমানদের করোনা মহামারিতে আক্রান্ত হওয়া থেকে মুক্তি কামনায় দোয়া চেয়ে বক্তব্য দেন।