মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

আহম্মেদ হালিমা ফাউন্ডেশনের পক্ষ থেকে নড়িয়ায় ঈদ-উল-আযহার উপহার সামগ্রী বিতরণ

আহম্মেদ হালিমা ফাউন্ডেশনের পক্ষ থেকে নড়িয়ায় ঈদ-উল-আযহার উপহার সামগ্রী বিতরণ

শরীয়তপুরের নড়িয়া উপজেলার খরকড়া এলাকার করোনা ও বন্যার প্রভাবে বিপাকে পড়া অসহায়, হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে আহম্মেদ হালিমা ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য ও ঈদ-উল-আযহার উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে।

শরীয়তপুর মহিলা সংস্থার চেয়ারম্যান এডভোকেট রওশন আরা বেগমের মা-বাবার নামে প্রতিষ্ঠিত আহম্মেদ হালিমা ফাউন্ডেশনের পক্ষ থেকে মঙ্গলবার ২৮ জুলাই সকাল সাড়ে ৮ টার তার নিজ বাবার বাড়ির বাস ভবনের সামনে শতাধিক অসহায় মানুষের মাঝে এ খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় সামাজিক দুরত্ব বজায় রেখে আগতদের হাতে চাল, ডাল, সাবান, তেল, চিনি, সেমাই, লবনসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী অসহায়, হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে তুলে দেন এডভোকেট রওশন আরা বেগম। এ সময় তিনি বলেন, আমার বাবা একজন আর্মি সোলজার অফিসার ছিলেন। অত্র এলাকার ভিতরে তিনিই প্রথম মেট্রিক পাস করেছিলেন। তিনি বেচে থাকতে সবসময় মানুষকে উপকার করেছেন। আমরা তার যোগ্য সন্তান হিসেবে আমার বাবা ও মায়ের নামে ফাউন্ডেশন গঠণের মাধ্যমে সবসময় অসহায়দের পাশে থাকতে চাই। এ ফাউন্ডেশন এমনভাবে কাজ করবে যাতে আমাদের পরবর্তী প্রজন্ম আপনাদের পাশে সহযোগিতার হাত বাড়াতে পারে। এ খাদ্য সামগ্রী পেয়ে অসহায় মানুষগুলো সন্তুষ্টি প্রকাশ করেন।

আহম্মেদ হালিমা ফাউন্ডেশন ২০১৫ সালে এডভোকেট রওশন আরা বেগমের মা-বাবার নামে প্রতিষ্ঠিত হয়েছিল। বিপদে দুর্যোগে অসহায় মানুষের পাশে দাড়াতেই হাফিজুর রশিদ ফকিরকে সভাপতি ও রওশন আরা বেগমকে সদস্য সচিব, হারুনুর রশিদ ফকিরকে সহ-সভাপতি, হাকিমুর রশিদ ফকির, জাহানারা বেগম, গুলশানারা বেগম ও সূর্য ফকিরকে সদস্য করে আহম্মেদ হালিমা ফাউন্ডেশন সংগঠণের কর্মকাণ্ড শুরু করে।