সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

কর্নেল(অব.) শওকত আলী’র রোগমুক্তি কামনায় পানিসম্পদ উপমন্ত্রীর দোয়া

কর্নেল(অব.) শওকত আলী’র রোগমুক্তি কামনায় পানিসম্পদ উপমন্ত্রীর দোয়া

বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার, ঐতিহাকি আগড়তলা ষড়যন্ত্র মামলার অন্যতম আসামী জাতীয় বীর ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, শরীয়তপুর-২ নড়িয়া সখিপুর থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য কর্নেল অবসরপ্রাপ্ত শওকত আলী বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ক্রিটিক্যাল অবস্থায় গুরুতর অসুস্থ্য হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে ভর্তি রয়েছেন।

৮৪ বছর বয়সী এই নেতা কিডনি, ডায়াবেটিক, উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও নিউমোনিয়া রোগে ভুগছেন। তিনি করোনা নেগেটিভ আছেন। তবে তাঁর শারীরিক অবস্থা খুবই সঙ্কটাপন্ন এবং ক্রিটিক্যাল অবস্থায় আছেন।

কর্ণেল (অব:) শওকত আলী’র শারীরিক অসুস্থ্যতার কথা শুনে কিছু দিন আগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ছুটে গিয়েছিলেন, পানিসম্পদ উপমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম।

এ সময় এনামুল হক শামীম শওকত আলী’র ছেলে ডা: খালেদ শওকত আলী, মেয়ে মেরিনা শওকত আলী ও স্ত্রী মাজেদা শওকত আলী’র সাথে কথা বলেন এবং তাঁর শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়েছেন।

শুক্রবার ৬ নভেম্বর বাদ জুম্মা নড়িয়া উপজেলার নদিয়া মুলফৎগঞ্জ মাদ্রাসায় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি’র পক্ষ থেকে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কর্নেল(অব.) শওকত আলী’র রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মুঠোফোনে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম জানান, সাবেক ডেপুটি স্পিকার জাতীয় বীর কর্নেল অবসরপ্রাপ্ত শওকত ভাই আমাদের সর্বজন শ্রদ্ধেয় নেতা। তিনি শরীয়তপুর-২ নড়িয়া-সখিপুর থেকে বারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য। আজ তিনি ভীষণ অসুস্থ হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের আইসিইউতে ভর্তি আছেন। আমি সকল আওয়ামী লীগ নেতাকর্মী সহ দেশবাসীর কাছে এই মহান নেতার রোগমুক্তির জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই তার জন্য দোয়া করবেন তিনি যেন আবারো সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। আমরা চাই আমাদের এই প্রিয় নেতা আমাদের মাঝে সুস্থ-সবল ভাবে বেঁচে থাকুক আরো বহু দিন। তারই সুস্থতা কামনায় বাংলাদেশ আওয়ামী লীগ ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে মুলফৎগঞ্জ মাদ্রাসা মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছিল।

এ সময় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাছানুজ্জামান খোকন, যুগ্ন সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবু রাড়ী, জাকির হোসেন বেপারী, আবুল হোসেন দেওয়ান, জেলা পরিষদ সদস্য মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক শহীদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন বাদল, দপ্তর সম্পাদক মাস্টার শাহ আলম, সাংগঠনিক সম্পাদক ভি.পি চুন্নু, সাংগঠনিক সম্পাদক মিহির চক্রবত্তীসহ প্রমূখ নেত্রীবৃন্দ।