সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

নড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ১৩ জন আহত

নড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ১৩ জন আহত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৪ জন। এ সময় কয়েকটি বাড়িতে ভাঙচুর করা হয়।

মঙ্গলবার (০১ জুন) বেলা ১১ টায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের জমির উদ্দিন মাদবর কান্দি, সাতগোরিয়া কান্দি ও পুনাখার কান্দি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, সফিক মাদবর, ইমন মাদবর, জামাল সরদার, বাদসা মাঝি, আজিজুল মাঝি, বারেক, মাদবর, সজিব মাদবর, দিদার মাঝি, করিম মাঝি, নুরজামাল মাদবর, নুরুল হক মাদবর, ছত্তর মাদবর ও আজিজুল মাদবর।

এদের মধ্যে সজিব মাদবর, দিদার মাঝি, করিম মাঝি, নুরজামাল মাদবর, নুরুল হক মাদবর ও আজিজুল মাদবরের অবস্থা আশঙ্কাজনক হওয়ার কারনে তাদের চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনি সংকর জানান, রাজনগর ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার সকালে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়ে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ও কয়েকজনকে ঢাকা পাঠানো হয়েছে, এলাকার পরিস্থিতি এখন শান্ত। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনো কেউ এই বিষয় নিয়ে কোন মামলা করেনি এর সাথে যারা জড়িত ও যারা মদদ দাতা তাদের ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছি।