বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

নড়িয়ায় রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে ইসলামী আন্দোলনের সমাবেশ ও মিছিল

নড়িয়ায় রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে ইসলামী আন্দোলনের সমাবেশ ও মিছিল

পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে শরীয়তপুরের নড়িয়ায় সমাবেশ ও মিছিল করেছে চরমোনাইর পীর সাহেবের সমর্থক ইসলামী আন্দোলন বাংলাদেশের কর্মীরা। বৃহস্পতিবার (১৬ মে) সকাল দশটায় নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে ইসলামী আন্দোলন বাংলাদেশ নড়িয়া থানা শাখার ব্যানারে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষ ইসলামী আন্দোলন নড়িয়া থানা সভাপতি আলহাজ্ব শেখ টিপু সুলতানের নেতৃত্বে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্তর থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনার চত্তরে এসে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন, মুজাহিদ কমিটি শরীয়তপুর জেলা সভাপতি মাওলানা শওকত আলী, সেক্রেটারী মাওঃ আবু ইউসুফ, সাবেক সেক্রেটারী আঃ শাকুর খান, ইসলামী আন্দোলন জেলা সভাপতি আঃ ছালাম শিকারী, ইসলামী আন্দোলন নড়িয়া থানা সাবেক সভাপতি আবু তাহের হাওলাদার, যুব আন্দোলন নড়িয়া থানা সভাপতি মাওলানা আবুল বাশার, শ্রমিক আন্দোলন থানা সভাপতি মাওলানা ইদ্রিস আলী, ইশা ছাত্র আন্দোলন নড়িয়া থানা সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহিন আলম প্রমুখ।
সমাবেশে বক্তারা রমজানের সময় দিনের বেলা হোটেল রেস্তোরা বন্ধ, সেহরী, ইফতার ও তারাবির সময় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ এবং সকল প্রকার অশ্লিলতা বেহায়াপনা বন্ধের দাবী জানান এবং এ বিষয়ে প্রশাসনের যথাযথ পদক্ষেপ গ্রহন করার জন্য অনুরোধ করেন।


error: Content is protected !!