বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

বিঝারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লিংকন চৌকিদারের উঠান বৈঠক

বিঝারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লিংকন চৌকিদারের উঠান বৈঠক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার বিঝারী ইউনিয়নের চেয়ারম্যান পদে মটর সাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিশিষ্ট সমাজ সেবক লিংকন চৌকিদার। তিনি ইতিমধ্যে বিঝারী ইউনিয়নের প্রত্যেকটি এলাকায় জনসংযোগ করে প্রতিটি ভোটারদের কাছে পৌঁছে মটর সাইকেল প্রতীকে ভোট প্রার্থনা করছেন। নির্বাচনের ৭২ ঘন্টা আগে সকল প্রচারনা বন্ধ করতে হয়,তারই ধারাবাহিকতায় আজ চেয়ারম্যান প্রার্থী লিংকন চৌকিদারের সর্বশেষ নির্বাচনী মিটিং অনুষ্ঠিত হয় বিঝারী ইউনিয়ন পরিষদ ভবনের সামনে। উক্ত নির্বাচনে আলোচনায় লিংকন চৌকিদারের পক্ষে বক্তারা বিভিন্ন দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন।

আজকের উঠান বৈঠকে বিঝারী ইউনিয়নের নিবাসী মোশাররফ ঢালী বলেন,লিংকন চৌকিদার একটা আদর্শ, তিনি মনে হয় যাদু জানেন কারন সে যেদিকে যায় সেদিকেই জনসমুদ্র ভয়ে যায়। এলাকায় যদি শান্তি চান তাহলে লিংকন চৌকিদারকে মটর সাইকেল প্রতীকে ভোট দিন।

ঢাকা মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা জাহাঙ্গীর হাওলাদার বলেন,লিংকন চৌকিদার একজন সৎ, মেধাবী,শিক্ষিত ছেলে। সে আমাদের এলাকার সন্তান আমরা তাকে চেয়ারম্যান হিসাবে পেতে চাই, তাকে ভোট দিলে এলাকার উন্নয়ন হবে।
চেয়ারম্যান পদপ্রার্থী লিংকন চৌকিদার তার দিকনির্দেশনা মুলক বক্তব্যে বলেন, আমি এ মাটির সন্তান, আমি আপনাদের চোখের সামনে মানুষ হয়েছি, আপনারা যদি যোগ্য মনে করেন তাহলে আমাকে ভোট দিবেন, আপনাদের ভোটের কোন অসম্মান হবেনা, আমার উপর অনেক চাপ আছে, আপনারা যদি আমার পাশে থাকেন, তাহলে কোন চাপ আমাকে টলাতে পারবেনা, আপনাদের নিয়ে আমি সকল বাধা ডিঙ্গিয়ে আগামী ৫ তারিখে জয়ের মালা ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ। আপনাদের বড় বেশি ভালবাসি তাই এই নির্বাচন করতে এসেছি আপনাদের সেবা করার জন্য। যদি সুষ্ঠু নির্বাচন হয়, তাহলে আমার ✌ জয় সুনিশ্চিত। আমি নির্বাচিত হলে এই পরিষদ বিঝারী বাজারের আশেপাশে থাকবে ইনশাআল্লাহ। সকলের কাছে মটর সাইকেল মার্কায় ভোট চেয়ে তার সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সেকান্দর আলী শেখ। এছাড়া আরো বক্তব্য রাখেন, মোঃরতন আহমেদ, বাবুল ঢালী, শাহ আলম চৌকিদার, মোশাররফ ঢালী,জাহাঙ্গীর হাওলাদার ভাইস প্রেসিডেন্ট স্বেচ্ছাসেবক লীগসহ প্রমুখ।
#