মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

নড়িয়া ফুটবল খেলাকে কেন্দ্র করে স্কুল ছাত্রীর বস্ত্রহরনের অভিযোগ

নড়িয়া ফুটবল খেলাকে কেন্দ্র করে স্কুল ছাত্রীর বস্ত্রহরনের অভিযোগ

শরীয়তপুর জেলার নড়িয়ায় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে এক স্কুল ছাত্রীর বস্ত্রহরন ও শারীরীক নির্যাতনের অভিযোগ উঠেছে। শনিবার (১৬ জুন) দুপুরে ২ টার দিকে উপজেলার ঘড়িষার ইউনিয়নে চরলাউলানি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতিতার বাদী হয়ে নড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার  বিচার চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

অভিযোগ পত্রে বলা হয়, গত শনিবার (১৬ জুন) দুপুরে ২ টার সময় নির্যাতিত কিশোর ভাই চর লাউলানি গ্রামে ঈদের আনন্দে মাঠে ফুটবল খেলতে যায়। খেলাকে কেন্দ্র করে চরমোহন সুরেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল আলীম (সোহেল) হাওলাদারের নেতৃত্বে বাসার ভুইয়া, ডালিম ভুইয়া ও আনোয়ার ভুইয়া, মুকুল হাওলাদার সহ ৭/৮ জন তাকে লোহার রড দিয়ে মারধর করে আহত করে। ভাইকে বাঁচাতে এসে ছোট বোন হালইসার নন্দসার স্কুলের দশম শ্রেণীর ছাত্রী তাদের হাতে শারীরিক নির্যাতনের শিকার হন এমনকি বস্ত্র হরনের শিকার হন বলে জানান। পরে তাদের নড়িয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

এ বিষয়ে অভিযুক্ত সোহেল হাওলাদারের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, আমাদের নিকট অভিযোগ আসার সাথে সাথে মামলা রেকর্ড হয়েছে এবং আসামী ধরার চেষ্টা চলছে।


error: Content is protected !!