Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় জমি দখলের অভিযোগ

নড়িয়ায় জমি দখলের অভিযোগ

শরীয়তপুর নড়িয়া উপজেলার রবিবার দুপরে ডিঙ্গামানিক ইউনিয়নের দক্ষিণ শালধ পূর্ব শত্রুতার জের ধরে আসিফুর রহমান রাকিবের এর ক্রয়কৃত জমির বাউন্ডারি বেড়া বকুল বেগম, রফিক ঢালী,কালাম মোল্লা, ইসমাইল কাজী সহ ২০/২৫ জন স্থানীয় সন্ত্রাসীরা নির্মানাধীন বিল্ডিং এর বাউন্ডারি বেড়া ভাঙচুর করে টিন, কাঠ, বাশ ও রড নিয়ে যায়।

ঘটনাস্থলে কয়েক জনকে পিটিয়া আহত করে। এ ব্যাপারে আসিফুর রহমান রাকিব বাদী হয়ে ১০ জনকে বিবাদী নড়িয়া থানা একটি অভিযোগ করা হয়েছে।

জানাগেছে, নড়িয়া উপজেলার সালধ ৭৬ নং মোজার ৮৪৮ নং খতিয়ান ২৩৪২,২৩৬১,২৩৬৪ দাগে ১২.৬০ শতাংশ জমি জোর করে ভোগ দখল করার জন্য বাউন্ডারি বেড়া ভাঙচুর করে।

অভিযোগকারী রাকিব বলেন সন্ত্রাসীরা আমার বসত ঘরে ঢুকে স্টিল আলমারি ভাঙচুর করে নগদ টাকা, স্বর্ণালংকা, ল্যাপটপ ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়।

পারুল বেগম জানান. ২০-২৫ জন লোক আমার বাড়িতে এসে আমাকে মারধর করে এবং ঘরের মধ্যে ঢুকে ভাঙচুর করে এবং নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। এ ব্যাপারে বিবাদী বকুল বেগমের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। বকুল বেগম ঘরের তালা বন্ধ করে বাপের বাড়িতে চলে গেছেন।