Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে জনগণের ভালবাসায় সিক্ত হলেন এনামুল হক শামীম

শরীয়তপুরে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে জনগণের ভালবাসায় সিক্ত হলেন এনামুল হক শামীম

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে দলীয় নেতা-কর্মী এবং স্বতঃফুর্ত জনতার ভালবাসায় সিক্ত হলেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ১১ টায় নৌ পথে নড়িয়া লঞ্চঘাটে এসে পৌছলে হাজার হাজার নারীপুরুষ ও জনপ্রতিনিধি এবং দলীয় নেতাকর্মীরা বাদ্যযন্ত্রের তালে তালে মিছিল করে বরণ করেন। পরে তাকে নড়িয়া শহীদ মিনারে প্রায় ৩০ হাজার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এতে ইমাম, মোয়াজ্জিন, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। পরে নড়িয়া থেকে সড়ক পথে সখিপুর যাওয়ার পথে পথে জনগণের ভালবাসায় সিক্ত হন। সখিপুরের বিভিন্ন ইউনিয়নেও প্রায় ২০ হাজার মানুষ তাকে বরণ করে নেন। এসময় দলীয় রঙ ছিটিয়ে আনন্দ উল্লাস করেন।

এসময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এনামুল হক শামীম বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমাকে আবারও মনোনয়ন দেয়ায় আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। আপনারা সমর্থন করেছেন, পাশে থেকেছেন ও দোয়া করেছেন তাই আপনাদের প্রতি কৃতজ্ঞ।

আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আগামী নির্বাচনে সবাইকে নিয়েই আবারও নৌকাকে বিজয়ী করবো, ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আপনারা আমাকে যেভাবে ভালবাসায় সিক্ত করলেন আমি চিরদিন মনে রাখবো। মনোনয়ন না পেলেও আমি আপনাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নসহ মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো। নড়িয়া-সখিপুর তথা শরীয়তপুরে আমার অসমাপ্ত কাজ সম্পন্ন করবো। শরীয়তপুরকে একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট জেলায় পরিণত করবো, ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব বেপারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানার সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমূখ।