সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

নড়িয়ায় পদ্মার ভাঙনে পরে আহতদের দেখতে হাসপাতালে জেলা প্রশাসক

নড়িয়ায় পদ্মার ভাঙনে পরে আহতদের দেখতে হাসপাতালে জেলা প্রশাসক

শরীয়তপুরের নড়িয়ায় পদ্মার তীর ভেঙে নদীতে পরে আহতদের দেখতে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেছেন শরীয়তপুরে জেলা প্রশাসক (ডিসি) কাজী আবু তাহের।

বুধবার (০৮ জুলাই) সকাল ১০টার দিকে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান জেলা প্রশাসক। এসময় হাসপাতালে ভর্তি আহতদের শারিরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং সুষ্ঠু চিকিৎসার জন্য সংশ্লিষ্ট চিকিৎসকদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন। ক্ষতিগ্রস্থ্যদের প্রতি প্রশাসনের সর্বোচ্চ সহযোগীতা থাকবে বলে জানান তিনি।

এসময় তার সঙ্গে ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন, সহকারি কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মামুন ও কেদারপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাফেজ সানাউল্লাহ।

প্রসঙ্গত মঙ্গলবার (০৭ জুলাই) দুপুর ২টার দিকে নড়িয়া উপজেলার সাধুরবাজার পদ্মার তীরবর্তী এলাকায় আকস্মিকভাবে প্রায় ৫০ মিটার জায়গা ভেঙে যায়। এ সময় পাড়ে অবস্থানরত প্রায় অর্ধ শতাধিক লোক নদীতে পড়ে যায়। পরে শরীয়তপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহযোগীতায় অন্তত ২৫ জনকে উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নড়িয়া উপজেলা প্রশাসনের সর্বশেষ তথ্য মতে এখন পর্যন্ত মোট ৯ জন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।


error: Content is protected !!