মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

নড়িয়া নুসার উদ্যোগে পদ্মানদী ভাঙ্গণ ক্ষতিগ্রস্থ মানুষের স্বাস্থ্য সচেতনা মুলক সেমিনার ও ফ্রি চিকিৎসা প্রদান

নড়িয়া নুসার উদ্যোগে পদ্মানদী ভাঙ্গণ ক্ষতিগ্রস্থ মানুষের স্বাস্থ্য সচেতনা মুলক সেমিনার ও ফ্রি চিকিৎসা প্রদান

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার নড়িয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাশতলা গ্রামে সকাল ১০ টায় নড়িয়া উন্নয়ন সমিতি নুসার উদ্যোগে পদ্মা নদী ভাঙ্গণ কবলিত ক্ষতিগ্রস্থ মানুষের স্বাস্থ্য সচেতনামুলক সেমিনার, ফ্রি চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়। ফ্রি মেডিকেল ক্যাম্পের অনুষ্ঠানে নুসার সহকারি পরিচালক জয়দেব চন্দ্র কুন্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও ৭১ ফাউন্ডশনের চেয়ারম্যান ডাঃ খালেদ শওকত আলী।
ফ্রি মেডিকেল ক্যাম্প এ যে সকল ডাক্তার চিকিৎসা প্রদান করেন, ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাঃ খালেদ শওকত আলী, গাইনি বিশেষজ্ঞ ডাঃ তানিয়া খালেদ আলী, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ তানভীর আহমেদ ও চক্ষু বিশেষজ্ঞ ডাঃ মহিদ্দিন খান।
ডাঃ খালেদ শওকত আলী বলেন, জননেতা কর্নেল শওকত আলী এমপির অনুরোধে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি পদ্মানদী ভাঙ্গন পরিবারের মাঝে ৬ হাজার বান ঢেউটিন নগদ ২ কোটি টাকা দেন। প্রতিটি পরিবার কে ২ বান ঢেউ টিন ও নগত ৬ হাজার টাকা দেয়া হবে।
তিনি আরো বলেন, নদী ভাঙ্গন এলাকায় বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ করে যাব। প্রায় দুই শতাধিক মহিলা ও পুরুষ চিকিৎসা সেবা গ্রহন করেন।


error: Content is protected !!