Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় দূর্গা পূজা উপলক্ষে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

নড়িয়ায় দূর্গা পূজা উপলক্ষে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

মানবতাই হোক মুক্তি এই শ্লোগানকে হৃদয়ে ধারন করে সনাতন যুব সেবা সংঘ গঠন করেছে শরীয়তপুরের ডিঙ্গামানিক ও ঘড়িষার ইউনিয়নের সনাতন (হিন্দু) যুবকরা।
তাদের ধারাবাহিক সেবা কার্যক্রম এবং শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সনাতন যুব সংঘ ফ্রি চিকিৎসা সেবা ও বিনামুল্যে ঔষুধ বিতরন কর্মসূচীর আয়োজন করেছে।
১৭ অক্টোবর বুধবার (মহাষ্টমী) পূজার দিন সকাল ৭ টা ৩০ মিনিট থেকে ডিঙ্গামানিক শ্রী শ্রী সত্যনারায়ন সেবা মন্দির প্রাঙ্গণে উক্ত কার্যক্রম অনুষ্ঠিত হয়।
ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ বিতরন কর্মসূচী শুভ উদ্বোধন করেন, ডিঙ্গামানিক শ্রী শ্রী সত্যনারায়নের সেবা মন্দিরের মোহন্ত মহারাজ শ্রীমৎ ধুর্জটি প্রসাদ চক্রবর্তী।
সনাতন যুব সেবা সংঘের সকল সদস্য ও স্থানীয় ব্যক্তিবর্গের উপস্থিতিতে চিকিৎসা সেবা প্রদান করেন, ডিঙ্গামানিক ও ঘড়িষার ইউনিয়নের কৃতী সন্তান ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিডফোর্ট হাসপাতালের মেডিকেল অফিসার (মেডিসিন) ডাঃ বি.এম. শাহীন, মেডিকেল অফিসার (শিশু বিভাগ) ডাঃ মোঃ নাসির উদ্দিন এবং এম.ডি (শিশু) ইন কোর্স ডাঃ পলাশ চন্দ্র দাস।
সনাতন যুব সেবা সংঘের উদ্যেগতাদের পক্ষ থেকে রনি নন্দী, অশোক চক্রবর্তী, ক্লিনটন ঘোষ, রাজীব পালসহ অন্যান্য সবাই এবং সংগঠনের প্রধান সমন্বয়ক উৎপল কান্তি সাহা তাদের ভবিষ্যত কার্যক্রমে এলাকাবাসীসহ সকলের সহযোগীতা কামনা করেছেন।