Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় শহীদ নুরুল হক এমপি’র কন্যা অজন্তার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন

নড়িয়ায় শহীদ নুরুল হক এমপি’র কন্যা অজন্তার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন

সার্বজনীন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে শরীয়তপুর-২ আসন (নড়িয়া-সখিপুর) এর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করছেন স্বাধীনতার পর নড়িয়ার প্রথম সংসদ সদস্য শহীদ নুরুল হক হাওলাদারের কন্যা জোবায়দা হক অজন্তা।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জোবায়দা হক অজন্তা গত বুধ ও বৃহস্পতিবার এলাকার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শণ করেন। এসময় তিনি দুর্গা পূজায় আগত পূজার্থীদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন। শুক্রবার দশমীর দিনও বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করেন তিনি।
দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে পুজার্থীদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে তাদের আশীর্বাদ প্রার্থনা করেন।
তিনি বলেন, সাম্প্রদায়িক ঐক্যের কারণে বাংলাদেশ বিশ্ব দরবারে প্রশংসনীয়। বাংলাদেশে বিভিন্ন ধর্মের মানুষ বসবাস করে কিন্তু যে কোন ধর্মীয় উৎসবগুলোতে সবাই অংশগ্রহন করে। কে হিন্দু, কে বৌদ্ধ আর কে মুসলমান তখন কেউ তা নিরূপন করেনা। কারণ আমরা বাঙালি, বাঙালি চেতনায় আমরা বিশ্বাসী।
এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, পন্ডিতসার উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য নাজমুল হক দুর্জয় ও বার্লিনসহ আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
তিনি ঘড়িসার, পন্ডিতসার, কলারগাঁও, দর্জিপাড়া, বাংলাবাজার, দিনারাসহ বিভিন্ন এলাকার পূজামন্ডপ পরিদর্শন করেন।