সোমবার, ১লা জুন, ২০২০ ইং, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
সোমবার, ১লা জুন, ২০২০ ইং

শরীয়তপুরে ১৫শ দরিদ্র পরিবারকে ইকবাল হোসেন অপু এমপির ত্রাণ সহায়তা

শরীয়তপুরে ১৫শ দরিদ্র পরিবারকে মাঝে ত্রাণ সহায়তা ইকবাল হোসেন অপু এমপির
শরীয়তপুরে ১৫শ দরিদ্র পরিবারকে ইকবাল হোসেন অপু এমপির ত্রাণ সহায়তা

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস‍্য ও বাংলাদেশ আওয়ামীলীগ কার্যনির্বাহী পরিষদের সদস‍্য ইকবাল হোসেন অপু ব্যক্তিগত তহবিল থেকে তার নির্বাচনী এলাকা শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলায় করোনা আতঙ্কে ঘরবন্দি দেড় হাজার দুস্থ ও অসহায় পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করলেন।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল সাড় ৯ টার দিকে এ ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতা কর্মীদের মাধ্যমে ত্রাণের চালসহ অন্যান্য খাদ্য উপকরণ বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

শরীয়তপুর ও জাজিরা ২৩টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় দেড় হাজার পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। সহায়তার মধ্যে রয়েছে সপ্তাহব‍্যাপী চলার মতো চাল, আলু ও ডাল, সয়াবিন তেল ও সাবানসহ অন‍্যান‍্য খাদ‍্যসামগ্রী।

এ ইকবাল হোসেন অপু জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন আলোচনা করেন।

এ বিষয়ে জননেতা ইকবাল হোসেন অপু বলেন, আমার নেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোনো দুর্যোগে গরিব ও মেহেনতি মানুষের পাশে ছিলেন এবং আছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কোনো গরিব না খেয়ে কষ্ট পায় না। আমরা আওয়ামীলীগের প্রতিনিধি হিসেবে সবসময় মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে গরীব ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই। সকল অসহায়দের খোঁজখবর রাখতে আমার জেলার নেতাকর্মীদের নির্দেশনা প্রদান করেছি।