• ব্রেকিং নিউজ

    নড়িয়ার পোড়াগাছা সড়কটি সংস্কারের পর বন্যার পানিতে ক্ষতিগ্রস্থ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৪ আগস্ট ২০১৯ সময়: ৮:১৩ পূর্বাহ্ণ 149 বার

    নড়িয়ার পোড়াগাছা সড়কটি সংস্কারের পর বন্যার পানিতে ক্ষতিগ্রস্থ

    নড়িয়া পোড়াগাছা সড়কটি সংস্কারের ১০ দিনের পর বন্যার পানিতে রাস্তাটি ভেংগে ক্ষতিগ্রস্থ হয়ে যায়। নড়িয়া ও জাজিরার প্রধান সড়কটিতে একটি কালবার্ট নতুনভাবে কাজ চলছে তাই ঐ রাস্তাটির চলাচল বন্ধ থাকায় পোড়াগাছার রাস্তাটি দিয়ে সব যানবাহন চলাচল করত। বর্তমানে রাস্তাটি বন্যার পানিতে ক্ষতিগ্রস্থ হওয়ায় জনসাধারনের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।
    এ বছর বন্যার কারনে নড়িয় উপজেলার সহ বিভিন্ন ইউনিয়নের ১৮ কিলোমিটার পাকা ও কাচা রাস্তা বড় বড় গভীর গর্ত ও ভাংগা এবং কয়েকটি স্থান ভেংগে রাস্তাগুলির সংযোগ বিচ্ছন্ন হয়ে আছে।
    প্রতিদিন এই সড়কগুলি দিয়ে হাজার হাজার লোক চলাচল করে। স্থানীয়দের দাবি যতদ্রুত সম্ভব রাস্তাগুলো সংস্কার করে যান চলাচলের উপযোগি করা হোক।
    বিশিষ্ট ব্যবসায়ী মিলন বন্দছি বলেন এই রাস্তাগুলি বন্যায় পানিতে ক্ষতিগ্রস্থ হয়ে গেছে তাতে আমাদের চলাচল করতে অনেক কষ্ট হচ্ছে। ঢাকা যেতে হলে এখন শরীয়তপুর ঘুরে যেতে হয়।
    নড়িয়া উপজেলা প্রকৌশলি সুপ্রিয় মুখার্জি বলেন, বন্যার পানিতে আমাদের এলজিডির প্রধান সড়ক সহ ১৮ কিলোমিটার কাচাপাকা সড়ক ক্ষতিগ্রস্থ হয়ে গিয়েছে। পানি নামার সাথে সাথে মেরামত করে যান চলাচলের উপযোগি করা হবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৪ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!