• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর হাসপাতালে ডেঙ্গু রোগীদের মাঝে ইকবাল হোসেন অপু এমপি’র খাবার বিতরণ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৬ আগস্ট ২০১৯ সময়: ১২:০১ পূর্বাহ্ণ 214 বার

    শরীয়তপুর হাসপাতালে ডেঙ্গু রোগীদের মাঝে ইকবাল হোসেন অপু এমপি’র খাবার বিতরণ

    শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন অপু এমপি’র ঘোষণা অনুযায়ী তার পক্ষ থেকে শরীয়তপুর সদর হাসপাতাল ও জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীদের নিয়মিত সাহায্য সহযোগিতা করা হচ্ছে। এরই অংশ হিসেবে সোমবার (৫ আগষ্ট) দুপুর ১২টার দিকে ইকবাল হোসেন অপু এমপি’র প্রতিনিধি সাবেক জেলা ছাত্রলীগ নেতা জামাল ফকির ও আসাদুজ্জামান শাওন শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীদের মাঝে তরল খাবার বিতরণ করেছেন। এ সময় সিভিল সার্জন ডা. খলিলুর রহমান, সদর হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. শেখ আব্দুল্লাহ, চিতলিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি হানিফ হাওলাদার, সাধারণ সম্পাদক জসিম ফকির, ইউনিয়ন যুবলীগ নেতা জাকির দেওয়ান, সুমন খান, জাহাঙ্গীর দেওয়ান প্রমূখ উপস্থিত ছিলেন।
    খাবার বিতরণকালে জামাল ফকির বলেন, যখন থেকে শরীয়তপুরে ডেঙ্গু রোগ ধরা পড়েছে তখন থেকেই সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপু ঘোষণা দিয়েছেন ডেঙ্গু রোগীদের যাবতীয় ব্যায়ভার তিনি বহন করবেন। তিনি প্রতিদিন সিভিল সার্জন, তত্ত¡াবধায়ক ও আরএমওকে ফোন করে ডেঙ্গু রোগীদের খোঁজ খবর রাখছেন। এছাড়া জননেতা ইকবাল হোসেন অপুর পক্ষ থেকে আমরা নিয়মিত শরীয়তপুর সদর হাসপাতাল ও জাজিরা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীর খোঁজখবর রাখছি এবং তাদের মাঝে তরল খাবার বিতরণ করছি। যাদের উন্নত চিকিৎসা প্রয়োজন তাদেরকে ঢাকায় প্রেরণের ব্যবস্থা করছি। এরই ধারাবাহিকতায় আমরা আজকে সদর হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীদের মাঝে তরল জাতীয় খাবার বিতরণ করছি। এছাড়া সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপু ভাইয়ের পক্ষ থেকে আমরা সার্বক্ষণিক এখানে আছি। কোন সমস্যা হলে আমাদের কাছে বলবেন, ব্যবস্থা নেব।
    সিভিল সার্জন ডা. খলিলুর রহমান বলেন, এ পর্যন্ত শরীয়তপুরে ৫৯ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা হয়েছে। তারা সবাই শরীয়তপুর সদর হাসপাতাল ও বিভিন্ন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে সেবা নিয়েছেন এবং অনেকেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে ১৭ জন ডেঙ্গু রোগী সদর হাসপাতালে ভর্তি আছেন। শরীয়তপুর-১ আসনের সংসদ সদ্য ইকবাল হোসেন অপু মহোদয় শুরু থেকে ডেঙ্গু রোগীদের পাশে আছেন। ডেঙ্গু রোগীদের সমস্ত যাবতীয় ব্যায়ভার তিনি বহন করছেন। প্রতিনিধির মাধ্যমে তিনি নিয়মিত ডেঙ্গু রোগীদের মাঝে তরল খাবার বিতরণ করে যাচ্ছেন। আজকেও তার পক্ষ থেকে ডেঙ্গু রোগীদের মাঝে তরল খাবার বিতরণ করা হয়েছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৬ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!