• ব্রেকিং নিউজ

    নড়িয়ায় আওয়ামীলীগ নেতার মামলা প্রত্যাহারের দাবিতে মিছিল

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৮ আগস্ট ২০১৯ সময়: ১০:১৫ অপরাহ্ণ 528 বার

    নড়িয়ায় আওয়ামীলীগ নেতার মামলা প্রত্যাহারের দাবিতে মিছিল

    শরীয়তপুর নড়িয়া উপজেলায় বুধবার ৭-ই আগষ্ট দুপুর ১২টায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে একটি মিছিল বের হয়।
    নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি মোস্তফা শিকদার ও নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগ নেতা ইমরান খালাসীর নেতৃত্বে ইয়াকুব ছৈয়াল হত্যা মামলার রাজনৈতিক ষড়যন্ত্রমুলক আসামী ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ শিকদার ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম শিকদারসহ সকল আসামীর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নড়িয়া উপজেলা থেকে বের হয়ে নড়িয়া বাজারের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে শহীদ মিনারে এসে মিছিলটি শেষ হয়। এ মিছিলে নড়িয়া আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
    গত ১০-ই জুন সোমবার নড়িয়া উপজেলার চান্দনি গ্রামে ইয়াকুব ছৈয়াল (৫৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঐ দিন সকালে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে আহত করে। পরে চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে দুপুরে তার মৃত্যু হয়। তিনি ওই গ্রামের আরশেদ আলী ছৈয়ালের ছেলে।
    পুলিশ ও এলাকাবাসী সূত্র জানা যায়, নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চান্দনি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় ছৈয়াল বংশ ও ঢালী বংশের মানুষের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ রয়েছে। প্রায়ই দুুই বংশের মানুষদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটত। গত ১০-ই জুন সোমবার সকাল নয়টার দিকে চান্দনি কীর্তিনাশা নদীর তীরের ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটর সাইকেল নিয়ে বাড়ি যাচ্ছিলেন ইয়াকুব ছৈয়াল। যাওয়ার পথে চান্দনি-ভোজেশ্বর বাইপাস সড়কে দুর্বৃত্তরা তার মোটর সাইকেল গতিরোধ করে তাকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে এবং অবশেষে ঢাকায় চিকিৎসা করতে নেয়ার পথে তার মৃত্যু হয়।
    উক্ত হত্যা মামলায় রাজনৈতিক ষড়যন্ত্র করে আসামী করা হয় আলী আহম্মদ শিকদার ও তার ছেলে শহীদুল ইসলাম শিকদারসহ অনেককে। এজন্য এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নড়িয়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ মিছিল করে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৮ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!