• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে ইকবাল হোসেন অপু এমপির পক্ষ থেকে ডেঙ্গু রোগীদেরকে খাবার সরবরাহ অব্যাহত

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৯ আগস্ট ২০১৯ সময়: ৩:১০ অপরাহ্ণ 188 বার

    শরীয়তপুরে ইকবাল হোসেন অপু এমপির পক্ষ থেকে ডেঙ্গু রোগীদেরকে খাবার সরবরাহ অব্যাহত

    তৃতীয় বারের মতো শরীয়তপুর সদর হাসপাতালে ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগীদের মাঝে শরীয়তপুর ১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপুর পক্ষ থেকে ফলমূল ও তরল খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার ৯ আগস্ট দুপুর ১২ টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন ২৩ জন ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগীদের মাঝে এ খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ খলিলুর রহমান, সদর হাসপাতারের তত্ত্বাবধায়ক ডা. মো. আব্দুল্লাহ, সদর হাসপাতালের প্রধান সহকারী বজলুর রশিদ, সাবেক ছাত্রনেতা জামাল ফকির, ছাত্রনেতা আসাদুজ্জামান শাওন, চিতলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জসিম ফকির, রুদ্রকর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু মোল্লা, পলাশ খান সহ প্রমূখ।
    ডেঙ্গুজ্বর বর্তমানে সারা বাংলাদেশে এক আলোচিত সমস্যার নাম। ইতিমধ্যে ডেঙ্গুজ্বর মহামারী আকার ধারন করেছে। সারা বাংলাদেশে ডেঙ্গুর প্রকোপে বহু মানুষ আক্রান্ত হয়ে বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে এবং ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা ও গিয়েছে বেশ কয়েক জন। ডেঙ্গুর ভয়াবহ প্রকোপ থেকে শরীয়তপুর জেলা ও
    বাদ পড়েনি।

    জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ খলিলুর রহমান জানান, ইতিমধ্যে শরীয়তপুরে ও ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় একজন শিক্ষিকার মৃত্যু হয়েছে। বর্তমানে শরীয়তপুর সদর সরকারি হাসপাতাল সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে শুক্রবার দুপুরে (নিউজ লেখা পর্যন্ত) ৪১ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছে। শরীয়তপুর সদর হাসপাতালে সোমবার সকাল ১০ টা পর্যন্ত ২৩ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী চিকিৎসাধীন ছিলেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৯ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!