• ব্রেকিং নিউজ

    বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ : এনামুল হক শামীম

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৯ সময়: ১০:১০ অপরাহ্ণ 46 বার

    বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ : এনামুল হক শামীম

    বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পাদক উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাধারন কোন নাম বা উপাধি নয়; একটি ইতিহাস, একটি স¦াধীন বাংলাদেশ ও একটি স্বাধীন জাতিসত্ত্বা। তিনি বাংলাদেশের অস্তিত্ব। তিনি জন্মগ্রহন করেছিলেন বলেই বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হয়েছে। বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বঙ্গবন্ধু মানে বাংলার স্বাধীনতা। এজন্যই বিশ্বে শেখ মুজিবের দেশ হিসেবে বাংলাদেশ পরিচিতি পেয়েছে।
    জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বুধবার সকালে ঢাকায় পানি উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয়ে পানি উন্নয়ন বোর্ড আয়োজিত কোরআন তেলওয়াত, দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
    পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মাহফুজুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, পানি সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের বিভিন্ন স্তরের কর্মকতা-কর্মচারীবৃন্দ।
    উপমন্ত্রী শামীম আরও বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে বিশ্বনেতা হতেন। তাইতো দেশীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে হত্যা করা হয়েছিল। এ জন্য দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীরা বারবার বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের তথা শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করে। কিন্তু এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ভালবাসে। জননেত্রী শেখ হাসিনা মানে উন্নয়ন ও অগ্রগতি। কারণ শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে ও নিরাপদে থাকে। এ কারণে জনগণ তাকে বারবার ক্ষমতায় এনেছে।
    বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে এনে শাস্তির প্রক্রিয়া চলছে। বাংলার জনগণ তাদের বিচার করবে। আর ২১ আগস্টের খুনি ও ঘাতকদের বিচারও এই দেশেই হবে ইনশাআল্লাহ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৪ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!