• ব্রেকিং নিউজ

    বৃহত্তর ফরিদপুর চাকুরীজিবি কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০১৯ সময়: ৭:৪৩ পূর্বাহ্ণ 68 বার

    বৃহত্তর ফরিদপুর চাকুরীজিবি কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা

    বৃহত্তর ফরিদপুর চাকুরীজিবি কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা, নবনির্বাচিত কার্যনির্বাহী পর্ষদের অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
    ৭ সেপ্টেম্বর শনিবার বেলা ৩ টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল হলে বৃহত্তর ফরিদপুর চাকুরীজিবি কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা, নবনির্বাচিত কার্যনির্বাহী পর্ষদের অভিষেক ও ঈদ পুর্নমিলনীর আয়োজন করা হয়।
    বৃহত্তর ফরিদপুর চাকুরীজিবি কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মোঃ মোজাম্মেল হক খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় সংসদের চীফ হুইফ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ.কে.এম এনামুল হক শামীম এমপি। এ সময় স্বাগত বক্তব্য রাখেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বিএম ইউসুফ আলী।
    উপমন্ত্রী এনামুল হক শামীম তার বক্তব্যে বলেন, আমরা ফরিদপুরের সন্তান এখানে যারা আছি, আমাদের আগে যারা ছিলেন এবং ভবিষ্যতে বৃহত্তর ফরিদপুরে যারা জন্মগ্রহণ করবেন মহান আল্লাহ-রাব্বুল আলামীন তাদেরকে একদিক থেকে জন্মগত ভাবেই গর্বিত সন্তান হিসেবে জন্মগ্রহণ করান। কারন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেলা এই বৃহত্তর ফরিদপুরেই। আজকে বঙ্গবন্ধু নেই কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মাঝে আছেন। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় উন্নয়নের কান্ডারী হয়ে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে যার যার অবস্থান থেকে ন্যায় ও সততার সাথে নিজেদের দায়িত্ব সঠিকভাবে পালন করে যাবো। তবেই বাংলাদেশ ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত ও উন্নয়নশীল দেশ হিসেবে বিশে^র দরবারে মাথা উচু করে দাড়াতে পারবে ইনশা আল্লাহ।
    চীফ হুইফ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি তার বক্তব্যে বলেন, আমি শ্রদ্ধার সাথে স্মরণ করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যার নের্তৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিলো। এবং বর্তমানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি যার দূরদর্শী নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নের দারপ্রান্তে। আগে বাংলাদেশের জেলা পর্যায়ে যে উন্নয়ন হয়েছিলো আজ প্রধানমন্ত্রীর দক্ষতা ও চিন্তাশীল নেতৃত্বের কারণে ইউনিয়ন পর্যায়েও তার চেয়ে বেশি উন্নয়নমূলক কাজ সম্পন্ন হচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে অতি দ্রুত গতিতে বিশ্বের দরবারে সমৃদ্ধশালী দেশ হিসেবে। পদ্মাসেতু যার বাস্তব দৃষ্টান্ত। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে আরো এগিয়ে নিয়ে যাবো।
    বৃহত্তর ফরিদপুর চাকুরীজিবি কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ড. মোঃ মোজাম্মেল হক খান বলেন, গুণীজনদের ভাষায় উচ্চারণ করি আমাদের মিশরের পিরামিড নেই, আমাদের হিমালয় নেই, আমাদের আগ্রার তাজমহল নেই কিন্তু আমাদের আছে বঙ্গবন্ধু শেখ মুজিব ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের আর কিছু দরকার নেই। প্রধানমন্ত্রী যদি আরো দীর্ঘায়ু হন এবং তিনি যদি আমাদের দায়িত্ব নেন তাহলে আমার মনে হয় আমাদের বাংলাদেশ যে নির্ধারিত সময় বলা হয়েছে যে সময়ের মধ্যে আমরা উন্নত দেশ ও সমৃদ্ধশালী দেশ হিসেবে বিশে^র দরবারে বিবেচিত হবো এবং সেই সময়কে আমরা আরো নিকটবর্তী করতে পারবো। আপনারা যারা যে যেখানে দায়িত্বপ্রাপ্ত আছেন তারা নিজ নিজ অবস্থান থেকে প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক সঠিকভাবে দায়িত্ব পালন করে যাবেন।
    পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর এমডি বিএম ইউসুফ আলী বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে এর ফলে আমাদের বেশি দিন সময় লাগবে না উন্নত জাতি হিসেবে বিশ্বের দরবারে বাংলাদেশের নাম লেখাতে। জননেত্রী শেখ হাসিনা দায়িত্ব নেওয়ার পর থেকে বাংলাদেশ অতি দ্রুত গতিতে উন্নয়নের শীর্ষে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবো। আমরা সবাই মুজিব সেনা, আমরা সবাই শেখ হাসিনার সৈনিক, আমরা সবাই আওয়ামীলীগের কর্মী ও সমর্থক। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে যার যার অবস্থান থেকে স্বাধ্যমত কাজ করে যাবো।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৮ সেপ্টেম্বর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!