• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে হাসপাতাল গুলোতে সিজারের হার কমানোর দাবি সিভিল সার্জনের

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯ সময়: ৭:০৪ পূর্বাহ্ণ 252 বার

    শরীয়তপুরে হাসপাতাল গুলোতে সিজারের হার কমানোর দাবি সিভিল সার্জনের

    শরীয়তপুর জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ খলিলুর রহমান বলেছেন, হাসপাতালে সিজারের সংখ্যা কমাতে হবে। নরমাল ডেলিভারির সংখ্যা বাড়াতে হবে। বিশ্বে সিজারের সংখ্যা ১৫% আর আমাদের দেশে সিজারের সংখ্যা ৯০%। তাই সিজারের সংখ্যার হার কমাতে হবে।
    সোমবার ৯ সেপ্টেম্বর দুপুরে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহ মোঃ বদ্ররুদোজার বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ডামুড্যা হাসপাতালের হল রুমে তিনি একথা বলেনে। সিভিল সার্জন আরো বলেন রোগীদের সঠিক সাটিফিকেট দিতে হবে। একটি মিথ্যে সাটিফিকেটের কারনে একজন নিরঅপরাধ মানুষের সাজা হতে পারে এবং একজন আসামি মুক্তি পেয়ে যেতে পারে। একজন বাদী সঠিক বিচার থেকে বঞ্চিত হতে পারে। তাই সকল সাটিফিকেট সঠিক দিতে হবে। তিনি আরো বলেন মানুষ যেনো চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়। হাসপাতালকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে।
    নব যোগদানকৃত ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোঃ মোস্তফা খোকনের সভাপতিত্বে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট সার্কেল মোহাইমিনুল, ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা শারমিন, শরীয়তপুর সদর হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ আব্দুল্লাহ, বি এম এর শরীয়তপুর জেলা শাখার সভাপতি ডাঃ মনিরুল ইসলাম, ডামুড্যা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মেহেদী, ডামুড্যা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদীজা খানম লাভলী প্রমুখ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১০ সেপ্টেম্বর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!