শরীয়তপুর বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ ইং, ১০ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৩ জানুয়ারি, ২০২০ ইং

নড়িয়ায় ভোটার তালিকায় ছবি তোলার সময় অসদাচরনে পুলিশ ক্লোজড

বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯ | ৯:১৪ অপরাহ্ণ | 448 বার

নড়িয়ায় ভোটার তালিকায় ছবি তোলার সময় অসদাচরনে পুলিশ ক্লোজড

শরীয়তপুরের নড়িয়ায় ভোটার তালিকা হালনাগাত এর ছবি তোলার সময়ে সাংবাদ কর্মিদের বাঁধা ও খারাপ আচরন করায় পুলিশ কনস্টেবল নুরুল আমিনকে ক্লোজড করা হয়েছে। ব্যাচ নং-৭৭৯।
সোমবার দুপুরে শরীয়তপুরের নড়িয়া পৌরসভা ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের ছবি তুলতে গেলে স্থানীয় দৈনিক রুদ্রবার্তার সাংবাদিক ইলিয়াস মাহমুদকে বাঁধা দিয়ে তার সাথে খারাপ আচরণ করে। এছাড়া কথা কাটাকাটির একপর্যায়ে ওই সাংবাদিককে গায়ে হাত তোলে নড়িয়া থানার কনস্টেবল নুরুল আমিন।
বিষয়টি সাংবাদিক ইলিয়াস ওখানে থাকা আরটিভির শরীয়তপুর জেলা প্রতিনিধি ইব্রাহিম হোসাইন কে জানায়। পরে আরটিভির সাংবাদিক ইব্রাহিম হোসাইন অভিযুক্ত কনস্টেবল এর কাছে এ বিষয়ে জানতে গেলে, কনস্টেবল নুরুল আমিন ক্ষিপ্ত হয়ে বলে ওকে মারছি না কি করছি তোর কাছে কি জবাবদিহিতা করতে হবে। তুই কে রে তোর কাছে বলতে হবে তুই এখান থেকে যা। আরো বিভিন্ন আজেবাজে ভাষা ব্যবহার করে এবং বাপ-মা তুলে গালি গালাজ করে।
পরে তাৎক্ষণিক পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ী এসে সাংবাদিককে ডেকে তার রুমে নিয়ে বসায় এবং বলে আমি বিষয়টি দেখছি।
পরবর্তীতে বিষয়টি নড়িয়া সার্কেল এসপি মোহাম্মদ কামরুল হাসানকে অবগত করা হয়। তিনি বলেন, আপনি কোন চিন্তা করবেন না আমি বিষয়টি প্রয়োাজনীয় ব্যবস্থা নিচ্ছি এবং গুরুত্ব সহকারে দেখছি।
নড়িয়াা থানার ওসি একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, কনস্টেবল নুরুল আমিন আসলে একটি খারাপ লোক ওর আচার-আচরণ ভালো না এটা আমি জানি। এর আগে আরো একটি খারাপ কাজ করছে পরে সেই জায়গা থেকে রাত আটটা বাজে আমরা গিয়ে তারে উদ্ধার করে নিয়ে আসি। বিষয়টি আমি শুনে সাথে সাথে সার্কেল স্যারের সঙ্গেও কথা হয়েছে। স্যার আমাকে ব্যবস্থা নিতে বলছে এবং তাৎক্ষণিক আমি ব্যবস্থা নিয়েছি। আপাতত কনস্টেবল নুরুল আমিন কে শরীয়তপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!