• ব্রেকিং নিউজ

    মহানবী (সা.) কে অবমাননাকারীর বিচার দাবীতে শরীয়তপুরে সর্বস্তরের তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯ সময়: ৯:১০ পূর্বাহ্ণ 148 বার

    মহানবী (সা.) কে অবমাননাকারীর বিচার দাবীতে শরীয়তপুরে সর্বস্তরের তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল

    ভোলায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মহানবী (সা:) কে অবমাননাকারীদের ফাঁসি ও প্রতিবাদকারী তৌহিদী জনতার উপর নির্বিচারে গুলি চালিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সর্বস্তরের তৌহিদী জনতার উদ্যোগে শরীয়তপুরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ১০ সহ¯্রাধীক তৌহিদী জনতা এই বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন। নিরাপত্তার দায়িত্বে পুলিশের ভূমিকাও ছিল চোখে পড়ার মত।
    ২৪ অক্টোবর সকাল ১০টায় পালং উত্তর বাজার জামে মসজিদের সামনে থেকে মাওলানা শফিউল্লাহ খান ও মাওলানা ইদ্রিস কাসেমীর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা আবু বকর, মাওলানা শহিদুল্লাহ খন্দকার, মাওলানা মাহাদী হাসান সিরাজী, মুফতি আঃ রাজ্জাক, মাওলানা সাব্বির আহমদ ওসমানী, মাওলানা আনোয়ারুল হক, মাওলানা আব্দুল বাতেন ফরিদী, মাওলানা ছগীর আহমদ ও মাওলানা কবির আহমেদ ফরিদী।
    বক্তরা বক্তব্যে বলেন, মহান আল্লাহ ও রাসুল (স.)কে অবমাননাকর পোস্টদাতাসহ অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তি, প্রতিবাদী আন্দোলনকারীদের উপর পুলিশী নির্যাতন ও গুলি করে হত্যার বিচার, নির্যাতনে আহতদের সরকারী খরচে চিকিৎসা, সকল শহীদদের পরিবারের প্রতি সরকারীভাবে ক্ষতিপূরণ প্রদান, গ্রেফতারকৃত সকল আন্দোলনকারীদের নিঃশর্তে মুক্তি দাবী জানান। উল্লেখিত দাবী আদায় না হওয়া পর্যন্ত তৌহিদী জনতার আন্দোলন অব্যাহত থাকবে বলেও বিক্ষোভ সমাবেশ থেকে ঘোষণা প্রদান করেন বক্তারা।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৫ অক্টোবর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!