• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৯ সময়: ৮:২৪ পূর্বাহ্ণ 51 বার

    শরীয়তপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন

    শরীয়তপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের শুভ উদ্বোধন করেছেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। সিভিল ডিফেন্স সপ্তাহ শুভ উদ্বোধনকালে জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, ফায়ার সার্ভিসের কাজ হচ্ছে যে কোন দুর্যোগ মোকাবেলায় দ্রুত সার্ভিস দেওয়া। যে কোনো দুর্যোগের সংবাদ পাওয়ামাত্র ৩০ সেকেন্ডের মধ্যে প্রস্তুতি গ্রহণ করে দুর্যোগপূর্ণ এলাকায় দ্রুত উপস্থিত হওয়া। সার্ভিস এর কাজ কি? এ বিষয়ে জনগণকে বিভিন্ন লিফলেট ও প্রতিনিধিদের মাধ্যমে সচেতনতামূলক বাণী পৌঁছে দেওয়া।
    ৬ নভেম্বর বুধবার উপলক্ষে শরীয়তপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এর আনুষ্ঠানিক প্রচারের মাধ্যমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের শুভ উদ্বোধন-এর আয়োজন করা হয়।
    শরীয়তপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপ-সহকারী পরিচালক মোঃ ফিরোজ কুতুবীর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আল-মামুন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহি অফিসার মাহাবুর রহমান শেখ, সিভিল সার্জন প্রতিনিধি ডাক্তার সোবহান ও জেলা শ্রম সম্পাদক ও বাসশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলী আজম মাদবরসহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর কর্মকর্তা ও কর্মচারীগণ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৭ নভেম্বর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!