Thursday 28th March 2024
Thursday 28th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

অটিজম ও বুদ্ধি-প্রতিবন্ধী শিশুদের ক্রীড়া উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

অটিজম ও বুদ্ধি-প্রতিবন্ধী শিশুদের ক্রীড়া উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

ক্রীড়া অধিদপ্তর এর বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় শরীয়তপুর জেলা ক্রীড়া অফিসের উদ‍্যোগে শরীয়তপুর সদর উপজেলায় অটিজম ও বুদ্ধি-প্রতিবন্ধী শিশুদের ক্রীড়া উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোমবার ২০ জানুয়ারি অটিজম ও বুদ্ধি-প্রতিবন্ধী শিশুদের এ ক্রীড়া উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাহাবুর রহমান শেখ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারি পুলিশ সুপার(সদর সার্কেল) তানভীর হায়দার শাওন, জেলা সমাজসেবা উপ-পরিচালক মো: কামাল হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ছামিনা ইয়াসমিনসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা-কর্মচারী প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে কাজী আবু তাহের বলেন, কাউকে পিছনে রেখে দেশ উন্নয়ন সম্ভব নয়। এজন‍্যই আমাদের বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীসহ সকল পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নের জন‍্য কাজ করে যাচ্ছেন এবং বিভিন্নভাবে উৎসাহ প্রদানের মাধ‍্যমে কর্মক্ষম করে তুলছেন।