• ব্রেকিং নিউজ

    ভেদরগঞ্জে ৩টি ইট ভাটায় ৬০ হাজার টাকা জরিমানা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ সময়: ৯:৩৫ অপরাহ্ণ 226 বার

    ভেদরগঞ্জে ৩টি ইট ভাটায় ৬০ হাজার টাকা জরিমানা

    শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ৩টি ইট ভাটায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা নিয়মিত অভিযান পরিচালনা করেছে। অভিযানকালে ইট প্রস্তুতে ব্যাপক অনিয়ম পরিলক্ষিত হওয়ায় ৩টি ভাটায় ৬০ হাজার টাকা জরিমানা আরোপ ও জরিমানার অর্থ আদায় করা হয়।
    উপজেলার নিউ ন্যাশনাল ব্রিক্স এর নেমপ্লেটের পরিমাপে কারচুপির অপরাধে ১০ হাজার টাকা, নিউ বিসমিল্লাহ ব্রিকসে ইটের পরিমাপে কারচুপির অপরাধে ৩০ হাজার টাকা ও মেসার্স মেঘলা ব্রিকসে একই অপরাধে ২০ হাজার টাকা জরিমানা ও আদায় করে ভোক্তা অধিকারের অভিযান পরিচালনা টিম।
    ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা সুজন কাজী বলেন, ৫ ফেব্রুয়ারী বেলা ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ভেদরগঞ্জ উপজেলার কয়েকটি ইট ভাটায় অভিযান পরিচালনা করা হয়। ইটের নেমপ্লেটে ও পরিমাপে কারচুপির অপরাধে উপজেলার ৩টি ইট ভাটায় জরিমানা আরোপ করা হয়। জেলা প্রশাসক কাজী আবু তাহের স্যারের নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সহযোগিতা করেছে ক্যাব-শরীয়তপুর এর সভাপতি বিল্লাল হোসেন খান ও জেলা পুলিশের একটি টিম। ইট ভাটা মালিকদের ফর্মা পরিবর্তণ করার জন্য বলা হয়েছে। ১ সপ্তাহের মধ্যে সঠিক পরিমাপের ফর্মা ইট ভাটায় সংযোজন না হলে আবারও অভিযান পরিচালনা করে ইট ভাটার কার্যক্রম বন্ধ করে দেয়া হবে বলে সতর্ক করা হয়েছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৫ ফেব্রুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!