• ব্রেকিং নিউজ

    গোসাইরহাটে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯ সময়: ৭:৪৭ পূর্বাহ্ণ 46 বার

    গোসাইরহাটে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

    শরীতপুরের গোসাইরহাটে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে গতকাল বৃহস্পতিবার সকাল দশটায় উপজেলার ৬৬৭ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনার অংশ হিসেবে ২০১৯ মৌসুমে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
    উপজেলা কৃষি অফিস সুত্রে জানা গেছে, ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনার অংশ হিসেবে ২০১৯ মৌসুমে বিনামূল্যে একজন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক প্রত্যেকে উফশি আউশ ৫ কেজি বীজ, ১৫ কেজি ডিএপি সার, ১০ কেজি করে এমওপি সার পাবেন। বীজ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হুসাইন।
    অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. মতিউর রহমান, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) দশরথ কুমার বিশ^াস, আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা কৃষি অফিসার কল্যাণ কুমার সরকার।
    উপজেলা কৃষি অফিসার কল্যাণ কুমার সরকার বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ, এখানকার দরিদ্র কৃষকদের জন্য সরকার প্রচুর টাকা প্রতি বৎসর ভর্তুকি দিচ্ছে। এরই ধারাবাহিকতায় এই সার বীজ বিতরণ। এই সার বীজগুলো সঠিক সময়ে সঠিক নিয়মে প্রয়োগ করলে স্বাভাবিক উৎপাদনের চাইতে বেশী ফসল উৎপাদন করতে পারবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৯ এপ্রিল ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!