• ব্রেকিং নিউজ

    পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে শরীয়তপুরে খেলাফত মজলিস ও স্থানীয় মসুল্লিদের র‌্যালি

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৬ মে ২০১৯ সময়: ৭:২৩ পূর্বাহ্ণ 102 বার

    পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে শরীয়তপুরে খেলাফত মজলিস ও স্থানীয় মসুল্লিদের র‌্যালি

    পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বাংলাদেশ খেলাফত মজলিস ও স্থানীয় মসুল্লিদের উদ্যোগে শরীয়তপুরে এক বিশাল র‌্যালি বের করা হয়েছে। বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলা শাখার সভাপতি মাওলানা সাব্বীর আহমদ উসমানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাও. মাহদী হাসান সিরাজীর পরিচালনায় রোববার (৫ মে) সকাল ১০টায় পালং উত্তর বাজার জামে মসজিদ প্রাঙ্গন থেকে র‌্যালিটি বের করা হয়। র‌্যালিটি জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহরের চৌরঙ্গী মোড়ে গিয়ে শেষ হয়। জেলা খেলাফত মজসিল এর বিভিন্ন ইউনিটের নেতকার্মী ও স্থানীয় সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমান র‌্যালিতে অংশ নেন।
    র‌্যালি শেষে চৌরঙ্গী মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতির বক্তব্যে মাওলানা সাব্বীর আহমদ উসমানী মাহে রমজানের পবিত্রতা রক্ষা, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ ও ব্যবসায়ী পন্য গুদামজাত করে দ্রব্যমূল্যের কৃত্তিম সংকট বন্ধের জোর দাবি জানান। এছাড়া তিনি দিনের বেলা হোটেল রেস্তোরা বন্ধ রাখা ও অশ্লীলতা বেহায়াপনা বন্ধের জন্য সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানান।
    সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা খেলাফত মসজিলের সহ-সভাপতি মাও. হিফজুর রহমান, মুফতি আব্দুর রাজ্জাক, মফতি কবীর আহমদ ফরীদি, মাও. ফারুকুল ইসলাম, মাও. আ. মালেক, হা. আ. সাত্তার, শরীয়তপুর নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটির সভাপতি আসমত আলী খান, মাও. আব্দুল্লাহ, যুগ্ম-সম্পাদক মাও. মসলিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক হা. দবির হোসেন শেখ, প্রচার সম্পাদক আ. ওয়াহিদ খাঁন প্রমূখ নেতৃবৃন্দ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৬ মে ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!