• ব্রেকিং নিউজ

    ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারে বদলির আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৭ মে ২০১৯ সময়: ৬:১৩ অপরাহ্ণ 201 বার

    ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারে বদলির আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

    ভেদরগঞ্জ উপজেলায় জনবান্ধব উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির আহম্মেদ এর বদলির প্রত্যাহারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ভেদরগঞ্জ নাগরিক কমিটি ও সর্বস্থরের সাধারন মানুষ। ভেদরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসারকে পৃর্বে ন্যায় বদলির আদেশ প্রত্যাহার করে ভেদরগঞ্জ উপজেলায় বহাল রাখার দাবীতে এ মানববন্ধন কর্মসূচি পালন করে তারা। শুক্রবার জুমার নামাজ শেষে ভেদরগঞ্জ উপজেলা পরিষদের সামনে হতে শরীয়তপুর-চাদঁপুর মহাসড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে ভেদরগঞ্জ নাগরিক কমিটি,স্কুল কলেজ ছাত্র-ছাত্রী,শিক্ষক সাংবাদিক, মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযোদ্ধারা অংশ নেয়।
    মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, নাগরিক কমিটির আহবায়ক যুদ্ধ কালিন মুক্তিযোদ্ধা কমান্ডর থানার সাবেক আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান ঢ়াড়ি,ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি তৌফাজ্জেল হোসেন মোড়ল, সোহেল ঢ়াড়ি প্রমুখ।
    সম্প্রতি উপজেলা নির্বাহী অফিসারকে বদলি করা হয়।ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার কর্মরত অবস্থায় সাধারন মানুষের সাথে এক হয়ে উন্নয়ন আইনশূঙ্খরা রক্ষা, সহ বিভিন্ন প্রশাসনিক কার্যক্রম পরিচালনা করেন সত্য ও নেয়র সাথে। ফলে তার বদলির প্রত্যাহার দাবী না মানলে আন্দোলনের ঘোষনা করেন মানববন্ধের বক্তারা।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৭ মে ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!