• ব্রেকিং নিউজ

    ভেদরগঞ্জ উত্তর তারাবুনিয়া ইউনিয়নের দুস্থ মানুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৩ মে ২০১৯ সময়: ৩:৪২ পূর্বাহ্ণ 84 বার

    ভেদরগঞ্জ উত্তর তারাবুনিয়া ইউনিয়নের দুস্থ মানুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ

    বাংলাদেশ আওয়ামী লীগ ও বেগম আশ্রাফুন নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে এক হাজার দুস্থ মানুষের মাঝে শাড়ি-লঙ্গি বিতরণ করা হয়েছে। বুধবার (২২ মে) বেলা সাড়ে ১১ টার দিকে সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ বস্ত্র বিতরণ করা হয়।
    এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বস্ত্র বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। প্রধান অতিথি উপমন্ত্রী তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও দরিদ্রদের কথা ভাবেন। তাই অন্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার ব্যবস্থা করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ থাকেন। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও বেগম আশ্রাফুন নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে নড়িয়া ও সখিপুর দুস্থ মানুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করছি। দুস্থ ও গরীব মানুষের সহযোগিতা করাই আওয়ামী লীগের প্রধান লক্ষ্য।
    এ সময় ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সাব্বির আহমেদ, ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ূন কবীর মোল্যা, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নান্নু মাল, দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাজালাল মাল, চরসেনসাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিতু মিয়া ব্যাপারী, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইউনুস সরকারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৩ মে ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!