• ব্রেকিং নিউজ

    ভেদরগঞ্জে প্রতিবন্ধী ও গরীব মানুষরা পেল বৈদ্যুতিক পাখা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৪ জুন ২০১৯ সময়: ৮:১০ পূর্বাহ্ণ 125 বার

    ভেদরগঞ্জে প্রতিবন্ধী ও গরীব মানুষরা পেল বৈদ্যুতিক পাখা

    এলাকার প্রতিবন্ধী ও গরীব মানুষের হাতে বৈদ্যুতিক পাখা তুলে দিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ উপকমিটির ধর্মবিষয়ক সদস্য মাহমুদ হাসান সুমন।
    সোমবার (৩ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ঢালীকান্দি এলাকায় ৩০টি বৈদ্যুতিক পাখা বিতরণ করেন সুমন। ঈদের আগে নতুন বৈদ্যুতিক পাখা পেয়ে খুবই খুশি প্রতিবন্ধী ও গরীব মানুষগুলো।
    ঢালীকান্দি গ্রামের স্বামী হারা তাসু বেগম। তিনি বলেন, আমার স্বামী নেই। আয় রোজগারেরও কেহ নেই। কষ্ট করে বিদ্যুতের লাইন ঘরে লাগাইছি। প্রচন্ড গরমে ঘরে থাকা খুবই কষ্ট। ফ্যান পেলাম ভালো লাগছে। গরমটাতো কমবে।
    একই গ্রামের বাকপ্রতিবন্ধী আবুল দেওয়ান। ভাষায় প্রকাশ করতে না পারলেও তার মুখ দেখে বুঝা যায় বিদ্যুতিক পাখা পেয়ে বেজায় খুশি তিনি।
    মাহমুদ হাসান সুমন বলেন, গ্রামটিতে কিছুদিন হলো বিদ্যুৎ এসেছে। স্বচ্ছল পরিবারগুলো বিদ্যুতের সকল সুবিধা ভোগ করছে। কিন্তু যারা গরীব তাদের বাড়িতে বিদ্যুৎ থাকলেও বৈদ্যুতিক পাখা নেই। তাই বিষয়টি জেনে তাদের হাতে বৈদ্যুতিক পাখা তুলে দিলাম।
    আমার আয়োজন সামান্য হলেও, তা দেখে সমাজের কিছু কিছু মানুষ নিজ নিজ এলাকায় এমন আয়োজন করলে ভালো হয়। সুবিধা বঞ্চিত মানুষগুলো খুশিতে মেতে উঠবে।
    তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার নিশ্চয়তা দিয়েছে। সেই অনুযায়ি শরীয়তপুর চরাঞ্চল চরভাগাতেও ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন প্রধানমন্ত্রী।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৪ জুন ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!