• ব্রেকিং নিউজ

    নড়িয়ার রাজনগর ছাত্র কল্যান পরিষদের আহবায়ক কমিটি

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৬ জুন ২০১৯ সময়: ৮:৫২ পূর্বাহ্ণ 145 বার

    নড়িয়ার রাজনগর ছাত্র কল্যান পরিষদের আহবায়ক কমিটি

    দরিদ্র ও মেধাবী ছাত্রদের সহোযোগিতা ও ছাত্র-ছাত্রীদের ক্যারিয়ার গাইড লাইন এবং তাদেরকে আগামীর ডিজিটাল বাংলাদেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য প্রতিষ্ঠিত করা হয়েছে ‘রাজনগর ছাত্র কল্যান পরিষদ’।
    এই সংগঠনের কাজকে গতিশীল করতে মো: ইমরান হোসাইন কে আহবায়ক এবং মো: কামরুল ইসলাম কে সদস্য সচিব করে ২৮ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যবৃন্দ হলেন- আহবায়ক মোঃ ইমরান হোসাইন, যুগ্ম আহবায়ক আঃ আজিজ ও মোঃ ফারুক আহমেদ ঢালী, সদস্য সচিব মোঃ কামরুল ইসলাম, যুগ্ম সদস্য সচিব মোঃ হাবিবুর রহমান, অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ রুহুল আমিন, সদস্যবৃন্দ মশিউর রহমান, মাসুম বিল্লাহ, আ: সোবাহান মেলকার, হাফিজুর রহমান শায়ন, অলিউর রহমান, কামরুন্নাহার আক্তার, সারমিন আক্তার, রোকেয়া বেগম, মাছুমা খাতুন, সেলিম বাছার, সোহেল রানা, মামুন চৌকিদার, রুবেল বেপারী, সাইফুল ইসলাম, মো: ইমরান হোসাইন মীরবহর, ইশতিয়াক আহমেদ, রাজিব বেপারী, সুমাইয়া আক্তার, রেশমা বেগম, রুবেল বেপারী ও নুরুল হক।
    কমিটির আহবায়ক মো: ইমরান হোসাইন জানান, আমাদের এই সংগঠন ছাত্র কল্যান মূলক কর্মকান্ডের পাশাপাশি সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডেও ভূমিকা রাখবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৬ জুন ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!