বুধবার, ৩রা জুন, ২০২০ ইং, ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ৩রা জুন, ২০২০ ইং

পাবনায় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর অর্ধ বার্ষিক সম্মেলনে চেক হস্তান্তর

পাবনায় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর অর্ধ বার্ষিক সম্মেলনে চেক হস্তান্তর

২০ অক্টোবর রবিবার সকাল ১০ টায় পাবনা জেলার নুরজাহান কনভেনশন সেন্টারে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর অর্ধ বার্ষিক সম্মেলন ও বীমা দাবীর চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আল-আমিন বীমা প্রকল্পের প্রকল্প ইনচার্জ মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য বিএম ইউসুফ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক (ব্রাঞ্চ কন্ট্রোল) সৈয়দ মোতাহার হোসেন, আল-আমিন বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মোঃ শফিকুল ইসলাম মাসুম ও পপুলার ডিপিএস প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মোঃ আবুল কালাম আজাদ।
এছাড়াও উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও পপুলার লাইফ পাবনা জেলার বীমা গ্রাহকগণ।
বিএম ইউসুফ আলী বলেন, আমরা আমাদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে চাই। জনগণের টাকা আমাদের কাছে আমানত, তাই সঠিক সময়ে সে আমানত তাদের হাতে তুলে দেওয়াই আমাদের কাজ। আগে বীমা সেক্টরকে সরকারি পর্যায় থেকে স্বীকৃতি দেওয়া হতো না কিন্তু এখন আমাদের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের বীমা সেক্টরকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যবস্থা করেছেন। আগামী ৫, ৬, ৭ তিন দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন হবে ঢাকাতে। সেখানে ৫ তারিখ উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য সম্মতি জ্ঞাপন করেছেন। অতএব তিনি উপস্থিত থাকবেন। পপুলার লাইফের হাজার হাজার কর্মীরাই এই কর্মসূচী বাস্তবায়ন করবে ইনশাআল্লাহ। এই দেশের মানুষ বীমা করতে চায়, আর পপুলার লাইফ সঠিক সময়ে টাকা ফেরত দেয় বিধায় জনগণ পপুলার লাইফকে বিশ্বাস করে। আমরা সরকারি নিয়মকানুন মেনে চলছি বলেই আল্লাহর রহমতে আমাদের এতো বরকত। আমরা মাদকবিরোধী কর্মকান্ডে বিগত ১২ বছর যাবৎ কাজ করে আসছি। আপনারা যখন বীমা করাতে যাবেন, বীমার টাকা উত্তলন করতে যাবেন কিংবা প্রদান করতে যাবেন সকলকে সবসময় একটা কথাই বলবেন ‘মাদককে না বলুন’। আমাদের হাজার হাজার কর্মীরা যদি প্রতিটি ঘরে ঘরে এই বার্তাটা পৌছে দেয় তবে জনগণ সচেতন হবে এবং দেশ মাদকমুক্ত হবে ইনশাআল্লাহ।
আলোচনা সভা শেষে পপুলার লাইফ পাবনা জেলার বীমা গ্রাহকের হাতে বীমা দাবীর চেক হস্তান্তর করেন কোম্পানীর এমডি বিএম ইউসুফ আলী।