বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

দূর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ান বিএনপি এখন জনবিচ্ছিন্ন হয়ে দিশেহারা: পানিসম্পদ উপমন্ত্রী

দূর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ান বিএনপি এখন জনবিচ্ছিন্ন হয়ে দিশেহারা: পানিসম্পদ উপমন্ত্রী

পানিসম্পদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, দূর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ান বিএনপি এখন জনবিচ্ছিন্ন হয়ে দিশেহারা। রাজনীতির নামে অতীতে আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করায়, দূর্নীতি করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করায় বাংলাদেশের মানুষ আর বিএনপিকে রাষ্ট্রীয় ক্ষমতায় কখনই দেখতে চায় না। তারা আজ রাজনৈতিকভাবে জনপ্রিয়তা হারিয়ে জনবিচ্ছিন্ন হয়ে দিশেহারা হয়ে পড়েছে।
অন্যদিকে সততা মেধা ও যোগ্যতায় দেশের উন্নয়নে ও জাতির উন্নয়নে বিশ্বসেরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ঘিরেই বাংলাদেশের মানুষ এখন স্বপ্ন দেখেন। বাংলাদেশের মানুষের স্বপ্ন বাস্তবায়নের প্রতিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে চাকধ বাজার সংলগ্ন মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত নড়িয়া উপজেলার ভূমখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি দলীয় নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নে কাজ করার আহবান জানান।
ভূমখাড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি এমএ হোসেন বেপারীর সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী হাচান আলী রাড়ী, সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। পরে ৬৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষনা করা হয়।