রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪২ হিজরী
রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং
সেক্টর কমান্ডার চিত্তরঞ্জন দত্ত ও আবু ওসমান চৌধুরীর মৃত্যুতে

৭১-এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের শোক

৭১-এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের শোক

সেক্টর কমান্ডার চিত্তরঞ্জন দত্ত (সি.আর দত্ত) ও আবু ওসমান চৌধুরীর মৃত্যুতে শোক জানিয়েছে ৭১-এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের নেতৃবৃন্দ। তাদের মৃত্যু উপলক্ষে ০৭ সেপ্টেম্বর সোমবার বাদ যোহর ৭১-এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের উদ্যোগে চেয়ারম্যানের বাস ভবন কুড়িল, ভাটারায় মিলাদ, দোয়া ও মরহুমদের আত্মার শান্তি কামনা করা হয় এবং তাদের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপণ করা হয়।

মিলাদে উপস্থিত ছিলেন ৭১-এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সরদার গোলাম মোস্তফা, ৩নং সেক্টরের বীর মুক্তিযোদ্ধা শেখ আমজাদ হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান (ফরিদগঞ্জ), মোঃ হাবিবুর রহমান, আনোয়ার হোসেন খান আয়নাল, রাশেদুল হাসান, এনামুল হক লাক মন্ডল, আব্দুল হাই ছিপাই, আবুল কালাম সামসুদ্দিন, আঃ মতিন, আবু তাহের প্রমুখ।

মিলাদ শেষে চেয়ারম্যান সরদার গোলাম মোস্তফা বলেন, আমাদের নিকট থেকে একে একে চির বিদায় নিচ্ছেন মুক্তিযোদ্ধারা। তাই আগামীতে মুক্তিযুদ্ধের, স্বাধীনতার ও মুক্তিযোদ্ধাদের ইতিহাস ও তাদের নাম অক্ষুন্ন রাখতে হলে এবং ঘরে ঘরে মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত করতে হলে অবশ্যই সহযোগী মুক্তিযোদ্ধাদের মুল্যায়ন করে মুক্তিযোদ্ধা হিসেবে স্বীকৃতি দেওয়া একান্ত প্রয়োজন। আমাদের ভুলে গেলে চলবে না সেক্টর কমান্ডারদের অবদানের কথা। এ সময় মুক্তিযুদ্ধে সেক্টর কমান্ডারদের যে ভুমিকা ছিল তা নতুন ও আগামী প্রজন্মদের মাঝে জাগ্রত করার জন্য মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল ব্যক্তি ও সংগঠনের প্রতি তিনি আহবান জানান।