বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে শরীয়তপুর দুস্থ অসহায়কে পারভীন হক সিকদার এমপি’র ঈদ উপহারসামগ্রী বিতরণ

শরীয়তপুরে ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে পারভীন হক সিকদার এমপি’র সাড়ে ১২’শ দুস্থ অসহায়কে ঈদ উপহারসামগ্রী বিতরণ
ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে শরীয়তপুর দুস্থ অসহায়কে পারভীন হক সিকদার এমপি’র ঈদ উপহারসামগ্রী বিতরণ

শরীয়তপুর মহিলা সংরক্ষিত আসনের এমপি পারভীন হক সিকদার এর পক্ষ থেকে সাড়ে ১২’শ দুস্থ অসহায় পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় । এ বিতরণ দুটি উপজেলার কয়েকটি ইউনিয়নের দুস্থ অসহায় মানুষদের কে দেয়া হয়। প্রথমে ১৮ মে সোমবার বেলা ১১টার দিকে ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার মাঠে ৬৩০ জন এবং একই দিন দুপুর ২টার দিকে ভেদরগঞ্জ উপজেলা কার্যালয়ের সামনে ৬২০ জন দুস্থ অসহায় পরিবারকে এ ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়।

এ ঈদ উপহারসামগ্রীর মধ্যে রয়েছে চাল, পোলার চাল, সেমাই, চিনি, তেল, শাড়ি ও লুঙ্গি । ডামুড্যা উপজেলার ডামুড্যা পৌরসভা, পূর্ব ডামুড্যা ও দারুল আমান ইউনিয়ন এবং ভেদরগঞ্জ উপজেলার ভেদরগঞ্জ পৌরসভা, ছওগা, মহিষার, রামভদ্রপুর ও নারায়নপুর ইউনিয়নের দুস্থ ও অসহায় পরিবারদের মাঝে এ উপহার সামগ্রী দেয় হয়।

ডামুড্যা উপজেলায় ঈদ উপহারসামগ্রী বিতরণ করেন, ডামুড্যা উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি এবং ভেদরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার তানভীর আল-নাসীফ। এ বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ন্যাশনাল ব্যাংকের আঞ্চলিক প্রধান এসকেন্দার আলী ফকির, সিকদার পরিবারের সজল সিকদার ও আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ কর্মীবৃন্দসহ আরও অনেকে।

বিতরণের সময় আলমগীর হোসেন মাঝি বলেন, করোনার এ ক্রান্তিলগ্নে সংরক্ষিত মহিলা আসনের পারভীন হক সিকদার এমপি , প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে আজ আমাদের ডামুড্যা উপজেলার দুস্থ অসহায় পরিবারকে ঈদ সামগ্রী দিয়ে অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য পারভীন হক সিকদার ও তার পিতা জয়নাল হক সিকদারকে ডামুড্যা উপজেলা থেকে ধন্যবাদ জানান এ উপজেলা চেয়ারম্যান। পরে সকলের নিকট তাদের জন্য দোয়া কামনা করেন তিনি।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল-নাসীফ বলেন, আজ পারভীন হক এমপি’র পক্ষ থেকে তার নিজ উদ্েযাগে এ ঈদ উপহারসামগ্রী বিতরণের করা হচ্ছে । তিনি করোনা ভাইরাস মোকাবেলায় সকলের উদ্দেশ্য বলেন আমাদের সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে ঘরে থাকতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

ঈদ সামগ্রী বিতরনের সহযোগীরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সাড়া দিয়ে পারভীন হক সিকদার এমপি’র পক্ষ থেকে ব্যক্তিগত উদ্েযাগে আজ সাড়ে ১২’শ দুস্থ অসহায় পরিবারকে ঈদ উপহারসামগ্রী দেওয়া হয়। এবং এ উপহার সামগ্রী অব্যাহত থাকবে। ঈদ উপহারসামগ্রী পাওয়া জনসাধারণ বলেন, পারভীন হক সিকদারের পক্ষ থেকে আজ আমরা ঈদ উপহার পেয়েছি। এজন্য আমরা খুশি।