শনিবার, ১১ই জুলাই, ২০২০ ইং, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
শনিবার, ১১ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুর আওয়ামীলীগ নেতার জানাজায় উপমন্ত্রী শামীম

শরীয়তপুর আওয়ামীলীগ নেতার জানাজায় উপমন্ত্রী শামীম

শরীয়তপুরে নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাচান আলী রাড়ীর জানাজা শারীরিক দুরত্ব বজায় রেখে সম্পন্ন করা হয়।

করোনা দুর্যোগ মুহূর্তে আওয়ামী লীগ নেতার মৃত্যুর সংবাদ পেয়ে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মৃত পরিবারের স্বজনদের সমবেদনা জানিয়ে জানাজা নামাজে উপস্থিত হয়েছেন।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাচান আলী রাড়ী সোমবার ১লা জুন দিবাগত রাত ১টার দি‌কে নড়িয়া পৌরসভার লোনসিং তার নিজ গ্রা‌মের বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

হাচান আলী রাড়ী নড়িয়া পৌরসভার লোনসিং গ্রা‌মের মৃত তোরাব আলী রাড়ীর ছে‌লে। তি‌নি দীর্ঘ ১১ বছর ধরে ন‌ড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। সোমবার রাতে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নড়িয়ার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে, সাত ছেলে এবং নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার ২ জুন দুপু‌রে ন‌ড়িয়া মুলফৎগঞ্জ মাদরাসা প্রাঙ্গ‌ণে নামাজের জানাজা শে‌ষে ওই মাদ্রাসার কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আস‌নের সংসদ সদস‌্য ও কেন্দ্রীয় আওয়ামী লী‌গের সদস‌্য ইকবাল হো‌সেন অপু, শরীয়তপুর জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ও জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান ছা‌বেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর পৌরসভা মেয়র মো: রফিকুল ইসলাম কোতোয়াল, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাষ্টার হাচানুজ্জামান খোকন ও নড়িয়া পৌরসভা মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ীসহ জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লী‌গের নেতৃবৃন্দরা শারীরিক দুরত্ব বজায় রেখে অংশগ্রহণ করেন এবং সকলে জানাজা শেষে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাসহ আলহাজ্ব হাচান আলী রাড়ীর আত্মার মাগফেরাত কামনা করেন।