বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং

শরীয়তপুর পৌরসভায় ১৩২ মসজিদকে প্রধানমন্ত্রীর সানুগ্রহ আর্থিক অনুদান বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সানুগ্রহ করোনা ভাইরাস(কোভিট-১৯) সংক্রমণ পরিস্থিতিতে ইমাম/মুয়াজ্জিনদের ঈদ উপহার হিসেবে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান বিতরণ করেন। বিতরন কালে জেলা প্রশাসক কাজী আবু তাহের, পৌর সভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল ও পৌর কাউন্সেলর আব্দুর রাজ্জাক মোল্লা। ছবি-দৈনিক রুদ্রবার্তা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সানুগ্রহ করোনা ভাইরাস(কোভিট-১৯) সংক্রমণ পরিস্থিতিতে আর্থিক অসচ্ছলতা দূরীকরণে দেশের সকল মসজিদের অনুকুলে ইমাম/মুয়াজ্জিনদের ঈদ উপহার হিসেবে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান বিতরণ করা হয়।

বৃহস্পতিবার ৪ জুন সকাল সাড়ে ১০ টার দিকে পৌরসভা অডিটোরিয়ামে শরীয়তপুর পৌরসভা ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে সদর উপজেলার পৌরসভার মসজিদের অনুকুলে উপজেলার ৬৮৫ মসজিদে বিতরণের অংশ হিসেবে ১৩২ ইমাম/মুয়াজ্জিনদের ঈদ উপহার হিসেবে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান বিতরণ করা হয়।

এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের।

পৌরসভা মেয়র মো: রফিকুল ইসলাম কোতোয়ালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আ: রাজ্জাক রনি ও পৌরসভার কাউন্সিলরগণ। এছাড়া রাজগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজুর রহমান শরীয়তপুরীর উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন জেলা জাতীয় ইমাম সমিতির সাধারণ সম্পাদক জেলখানা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা এমদাদুল হক ও বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবসহ ইসলামিক ফাউন্ডেশন স্টাফ ও পৌরসভা স্টাফ কর্মচারী প্রমূখ।

এ সময় জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, আজ আমরা পৌরসভার সকল মসজিদের অনুকুলে ইমাম/মুয়াজ্জিনদের ঈদ উপহার হিসেবে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান বিতরণ করলাম। এ অনুদান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সানুগ্রহ হিসেবে মসজিদের অনুকুলে ইমাম/মুয়াজ্জিনদের জন্য। শরীয়তপুর জেলায় মোট ৩২৯৪ মসজিদের ইমাম/মুয়াজ্জিনদের বিতরণের অংশ হিসেবে আজকে পৌরসভার ১৩২ জনকে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান দেওয়া হল। সবশেষে প্রধানমন্ত্রীর জন্য উপস্থিত সকল ইমাম ও মুয়াজ্জিনদের নিকট দোয়া কামনা করেন এ জেলা প্রশাসক।

এছাড়া সম্মিলিতভাবে আনুষ্ঠানিকতার সহিত সকলকে নিয়ে দোয়া করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। দোয়া পরিচালনা করেন, মাওলানা আব্দুল্লাহ আল মামুন।