মঙ্গলবার, ২০শে অক্টোবর, ২০২০ ইং, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুর পৌরসভায় ১৩২ মসজিদকে প্রধানমন্ত্রীর সানুগ্রহ আর্থিক অনুদান বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সানুগ্রহ করোনা ভাইরাস(কোভিট-১৯) সংক্রমণ পরিস্থিতিতে ইমাম/মুয়াজ্জিনদের ঈদ উপহার হিসেবে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান বিতরণ করেন। বিতরন কালে জেলা প্রশাসক কাজী আবু তাহের, পৌর সভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল ও পৌর কাউন্সেলর আব্দুর রাজ্জাক মোল্লা। ছবি-দৈনিক রুদ্রবার্তা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সানুগ্রহ করোনা ভাইরাস(কোভিট-১৯) সংক্রমণ পরিস্থিতিতে আর্থিক অসচ্ছলতা দূরীকরণে দেশের সকল মসজিদের অনুকুলে ইমাম/মুয়াজ্জিনদের ঈদ উপহার হিসেবে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান বিতরণ করা হয়।

বৃহস্পতিবার ৪ জুন সকাল সাড়ে ১০ টার দিকে পৌরসভা অডিটোরিয়ামে শরীয়তপুর পৌরসভা ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে সদর উপজেলার পৌরসভার মসজিদের অনুকুলে উপজেলার ৬৮৫ মসজিদে বিতরণের অংশ হিসেবে ১৩২ ইমাম/মুয়াজ্জিনদের ঈদ উপহার হিসেবে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান বিতরণ করা হয়।

এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের।

পৌরসভা মেয়র মো: রফিকুল ইসলাম কোতোয়ালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আ: রাজ্জাক রনি ও পৌরসভার কাউন্সিলরগণ। এছাড়া রাজগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজুর রহমান শরীয়তপুরীর উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন জেলা জাতীয় ইমাম সমিতির সাধারণ সম্পাদক জেলখানা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা এমদাদুল হক ও বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবসহ ইসলামিক ফাউন্ডেশন স্টাফ ও পৌরসভা স্টাফ কর্মচারী প্রমূখ।

এ সময় জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, আজ আমরা পৌরসভার সকল মসজিদের অনুকুলে ইমাম/মুয়াজ্জিনদের ঈদ উপহার হিসেবে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান বিতরণ করলাম। এ অনুদান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সানুগ্রহ হিসেবে মসজিদের অনুকুলে ইমাম/মুয়াজ্জিনদের জন্য। শরীয়তপুর জেলায় মোট ৩২৯৪ মসজিদের ইমাম/মুয়াজ্জিনদের বিতরণের অংশ হিসেবে আজকে পৌরসভার ১৩২ জনকে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান দেওয়া হল। সবশেষে প্রধানমন্ত্রীর জন্য উপস্থিত সকল ইমাম ও মুয়াজ্জিনদের নিকট দোয়া কামনা করেন এ জেলা প্রশাসক।

এছাড়া সম্মিলিতভাবে আনুষ্ঠানিকতার সহিত সকলকে নিয়ে দোয়া করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। দোয়া পরিচালনা করেন, মাওলানা আব্দুল্লাহ আল মামুন।