রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

শরীয়তপুরের তুলাসার ইউনিয়নের ৫ কেন্দ্রের ভোট বর্জন, পুনরায় নির্বাচনের দাবি বিদ্রোহী প্রার্থীর

সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী জাহিদ ফকির। ছবি- দৈনিক রুদ্রবার্তা

শরীয়তপুর সদর উপজেলার তুলাসার ইউনিয়নের পাঁচটি কেন্দ্রের ভোট বর্জন করে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী জাহিদ ফকির।

ভোটকেন্দ্রে বোমা হামলা, এজেন্টদের মারপিট করে কেন্দ্র থেকে বের করে দেওয়া, সাধারণ ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাধা প্রদান ও নৌকা মার্কায় জাল ভোট দেয়া সহ বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ভোটগ্রহণের দিন বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকাল সাড়ে তিনটায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন এবং পুনরায় নির্বাচনের দাবি জানান। এ ব্যাপারে তিনি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত আবেদন জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী জাহিদ ফকির অভিযোগ করে বলেন, তুলাসার ইউনিয়নে ভোট শুরু হওয়ার পর থেকে নৌকার প্রার্থী জামাল ফকির ও তার বাহিনী চার, পাঁচ, ছয়, সাত, ও আট নম্বর ভোটকেন্দ্রে বোমা হামলা, আমার এজেন্টদের মারধর করে বের করে দেয়া, আমার ভোটারদের ভোটকেন্দ্রে আসতে বাধা প্রদান এবং নৌকা মার্কায় জাল ভোট দিয়েছে। তাই আমি এই পাঁচ কেন্দ্রের ভোট বর্জন করে রিটার্নিং কর্মকর্তা বরাবর পুনরায় নির্বাচনের জন্য লিখিত দাবি জানিয়েছি। আমি ৫ কেন্দ্রে পুনরায় নির্বাচনের দাবি জানাই।