বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

ডামুড্যা উপজেলায় প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত

ডামুড্যা উপজেলায় প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। আলহাজ্ব ইমাম উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। শুক্রবার ৩০ ডিসেম্বর সকাল ৯ টা হইতে পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থী ও অভিভাবকদের ভীড় দেখা যায়। সকাল ১০ টা হইতে দুপুর ১২ টা পর্যন্ত এ পরীক্ষা চলে। উপজেলার সকল সরকারী বেসরকারী বিদ্যালয়এ পরীক্ষায় অংশগ্রহন করে।

ডামুড্যা উপজেলায় এবার মোট পরীক্ষার্থী ছিলেন ৩৭৭ জন যার মধ্যে অনুপস্থিত ছিলেন ৩ জন । উল্লেখ্য এবার ৪ টি বিষয় বাংলা, গনিত, ইংরেজী ও বিঁজ্ঞান এ ১০০ নম্বরের একটি পরীক্ষা নেওয়া হয়। যার মধ্যে ৬০ নম্বর নৈর্ব্যত্তিক ও ৪০ নম্বর লিখিত।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাছিবা খান সার্বক্ষনিক উপস্থিত থেকে পরীক্ষার কেন্দ্রের হল সমূহ ঘুরে দেখেন।এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলার সহকারী কমিশনার ভূমি সবিতা সরকার।
তাছাড়াও অত্র কেন্দ্রের দায়িত্ব পালন করেন, উপজেলা শিক্ষা অফিসার জালাল উদ্দীন, উপজেলা ইন্সট্রাক্টর ফয়জুল কবির, উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার এসএম গিয়াস উদ্দিন, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার ফারুক আহমেদ, নজরুল ইসলাম ও বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগন প্রমূখ।


error: Content is protected !!