সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

‘জাতীয় মৎস্য পদক’ পাওয়ায় শরীয়তপুরের জেলা প্রশাসককে সংবর্ধনা

‘জাতীয় মৎস্য পদক’ পাওয়ায় শরীয়তপুরের জেলা প্রশাসককে সংবর্ধনা

মৎস্য সেক্টরের বিভিন্ন ক্ষেত্রে দেশ ও জাতির কল্যাণে গৌরবময় অবদানের স্বীকৃতিস্বরূপ এ বছর মোট ১৭ জন প্রার্থী ও প্রতিষ্ঠানকে জাতীয় মৎস্য পুরস্কার ২০১৯ প্রদানের জন্য নির্বাচন করে জাতীয় কমিটি। এরমধ্যে ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত শরীয়তপুর জেলা টাস্কফোর্স কমিটিও রয়েছে।
গত ১৮ জুলাই ঢাকা কৃষিবীদ ইনস্টিটিউশনে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত শরীয়তপুর জেলা টাস্কফোস কমিটির সভাপতি ও শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে স্বর্ণপদক গ্রহণ করেন।
প্রধানমন্ত্রীর নিকট থেকে স্বর্ণপদক পাওয়ায় জেলা প্রশাসক কাজী আবু তাহেরকে সংবর্ধনা প্রদান করা হয়। রোববার (২১ জুলাই) দুপুর ১২টায় শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার, সিভিল সার্জন ডা. মো. খলিলু রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেখ, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ¦ নূর মোহাম্মদ কোতোয়াল, পৌরসভার প্যানেল চেয়ারম্যান-২ আলমগীর মৃধা, জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপপরিচালক মো. রিফাতুল হোসাইন, জেলা মৎস্য কর্মকর্তা বিশ^জিত বৈরাগী ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক খাদিজাতুন আছমা।
ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত শরীয়তপুর জেলা টাস্কফোর্স কমিটি এ বছর জাতীয় মৎস্য পদক পাওয়া এবং প্রধানমন্ত্রীর কাছ থেকে স্বর্ণপদক গ্রহণ করায় অনুষ্ঠানে বক্তারা শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সততা, নিষ্ঠা ও কর্মদক্ষতার ভূয়সী প্রশংসা করেন। এ সময় ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত শরীয়তপুর জেলা টাস্কফোর্স কমিটির অন্যান্য সদস্য ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক কাজী আবু তাহের জেলার সকল মৎস্যজীবী ও ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত শরীয়তপুর জেলা টাস্কফোর্স কমিটির সংশ্লিষ্ট সকল কর্মকর্তা কর্মচারীকে স্বর্ণপদক উৎসর্গ করেন।


error: Content is protected !!