Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে মামলা তুলে নিতে বাদীকে প্রাণনাশের হুমকি

শরীয়তপুরে মামলা তুলে নিতে বাদীকে প্রাণনাশের হুমকি

শরীয়তপুরে মামলা তুলে নিতে আসামীদের বিরুদ্ধে বাদীকে প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে। এ ব্যাপারে মামলার বাদী থানায় সাধারণ ডাইরী (জিডি) করেছে।
জানা গেছে, গত ২৬ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬ টার সময় পালং স্কুল সড়কের নতুন পোষ্ট অফিসের সামনে শরীয়তপুর পৌরসভার ১নং ওয়ার্ড পালং গ্রামের সিরাজ তালুকদারের ছেলে পারভেজ তালুকদারকে (২২) কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। এ সময় তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে স্থানীয়রা।
এ ঘটনায় গত ২ জুলাই একই গ্রামের মৃত মজিদ সরদারের ছেলে পিন্টু সরদার (২০) ও পাশর্^বর্তী দক্ষিণ বিলাসখান গ্রামের রহিম সরদারের ছেলে সোহেল সরদার (২৫) সহ অজ্ঞাত আরো ৩/৪ জনের বিরুদ্ধে পালং মডেল থানায় মামলা করেন হামলার শিকার পারভেজ তালুকদার।
আসামীরা জেল খেটে জামিনে বেড়িয়ে মামলা তুলে নিতে বাড়িতে গিয়ে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ করেন সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ও মামলার বাদী পারভেজ তালুকদার। এ বিষয়ে তিনি গত ১১ আগষ্ট পালং মডেল থানায় সাধারণ ডাইরী করেছেন।
এ বিষয়ে পারভেজ তালুকদার বলেন, পিন্টু সরদার দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজী ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। থানায় তার বিরুদ্ধে মাদক সহ একাধিক মামলা রয়েছে। এলাকায় মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় পিন্টু সরদার লোকজন নিয়ে আমাকে হত্যা করার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় আমি তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে তারা আমার এবং আমার পরিবারের ওপর আরও ক্ষিপ্ত হয়। জেল থেকে জামিনে বেড়িয়ে পিন্টু সরদার লোকজন নিয়ে আমার বাড়িতে গিয়ে মামলা তুলে নিতে হুমকি দেয়। মামলা তুলে না নিলে প্রাণনাশের হুমকি দেয়। এ ব্যাপারে আমি থানায় সাধারণ ডাইরী (জিডি) করেছি। যে কোন সময় সন্ত্রাসী পিন্টু আমার ও আমার পরিবারের সদস্যদের বড় ধরণের ক্ষতি করতে পারে। আমি ও আমার পরিবার জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।
এ বিষয়ে পিন্টু সরদারের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনে কল করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।
পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন এ বিষয়ে বলেন, মামলার তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেওয়া হয়েছে। বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।