Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

অসুস্থ সাংবাদিক কাজী নজরুলকে দেখতে হাসপাতালে সাংসদ অপু

অসুস্থ সাংবাদিক কাজী নজরুলকে দেখতে হাসপাতালে সাংসদ অপু

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ঢাকা যাওয়ার পথে হঠাৎ সুগার নীল হয়ে অসুস্থ হয়ে পড়েন শরীয়তপুরের সিনিয়র সাহসী সাংবাদিক কাজী নজরুল ইসলাম। পরে তাকে ঢাকা শিকদার মেডিকেলের সিসিইউতে নিয়ে ভর্তি করা হয়। অসুস্থ সাংবাদিক কাজী নজরুলকে দেখতে ওই দিনই হাসপাতালে ছুটে যান শরীয়তপুরের মাটি ও মানুষের জননন্দিত নেতা শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন অপু। এ সময় তিনি সাংবাদিক কাজী নজরুলের স্বাস্থ্যের খোজখবর নেন এবং পাশে থেকে সাহস যোগান। এছাড়া তিনি সাংবাদিক কাজী নজরুলের দ্রুত সুস্থতা কামনা করেন।
সাংবাদিক কাজী নজরুলের ছোট ভাই মনির কাজী জানান, ঢাকা যাওয়ার পথে কাজী নজরুল ইসলামের সুগার নীল হয়ে গেলে সে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে শিকদার মেডিকেলের সিসিইউতে নিয়ে ভর্তি করা হয়েছে। এখন তিনি অনেকটা সুস্থ। আজকেই হাসপাতাল থেকে তিনি ছাড়পত্র পাবেন। তাকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছেন সাংসদ ইকবাল হোসেন অপু। সাংবাদিক কাজী নজরুল এর আগেও যখন হঠাৎ অসুস্থ হয়ে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন তখনও জননেতা ইকবাল হোসেন অপু এমপি তাকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছিলেন।