রবিবার, ৩১শে মে, ২০২০ ইং, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং

শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠায় অগ্র সৈনিক হিসেবে নবীনদের যোগ্য করে গড়ে তুলতে হবে: ইকবাল হোসেন অপু এমপি

শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠায় অগ্র সৈনিক হিসেবে নবীনদের যোগ্য করে গড়ে তুলতে হবে: ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে এবং দেশরতœ শেখ হাসিনার ভিশন-টোয়েন্টি টোয়েন্টি ওয়ানকে অভিষ্ট লক্ষ্যে পৌছে দিয়ে ২০৪০ সালের মধ্যে বাংলাদেশকে ক্ষুধা-দারিদ্র মুক্ত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে অগ্র সৈনিক হিসেবে নবীনদের যোগ্য করে গড়ে তুলতে হবে।
মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে শরীয়তপুর সরকারী কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
ইকবাল হোসেন অপু এমপি বলেন, প্রাণশক্তিতে বলিয়ান নবীনরাই বাংলাদেশের ভবিষ্যৎ। তাদেরকে যোগ্য করে গড়ে তোলা আমাদের দায়িত্ব। তারা যেন মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে অসাম্প্রদায়িক দেশপ্রেমিক যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে পারে সেই লক্ষ্যে কাজ করছেন বর্তমান সরকার।
কলেজের অধ্যক্ষ প্রফেসর হারুন অর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, কলেজের সহযোগি অধ্যাপক মো. মিজানুর রহমান, মো. অলিউর রহমান, মো. ফজলুল হক, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম মোস্তফা, কাজী নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের আহবায়ক মো. মহসিন মাদবর, সাবেক ছাত্রলীগ নেতা জামাল ফকির, পৌরসভা আওয়ামী লীগ নেতা আমির হোসেন খান, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সোহাগ বেপারী, সাধারণ সম্পাদক রাসেল জমাদ্দার প্রমূখ।