বুধবার, ৩রা জুন, ২০২০ ইং, ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ৩রা জুন, ২০২০ ইং

ভেদরগঞ্জ উপজেলায় তানভীর আল নাসীফ-এর ইউএনও হিসেবে যোগদান

ভেদরগঞ্জ উপজেলায় তানভীর আল নাসীফ-এর ইউএনও হিসেবে যোগদান

২৮ অক্টোবর রোববার ৩১তম ব্যাচের কর্মকর্তা তানভীর আল নাসীফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে ভেদরগঞ্জ উপজেলায় যোগদান করেন। ভেদরগঞ্জ উপজেলায় যোগদানের আগে তিনি সর্বশেষ গাজীপুরে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি ২০১৩ সালে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। এর পরবর্তীতে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এনডিসিসহ বিভিন্ন দায়িত্ব পালন করেন।
তানভীর আল নাসীফ ঢাকা জেলার কদমতলী থানার গর্বিত সন্তান। পারিবারিক জীবনে তিনি বিবাহিত, এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক। ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদানের পর দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।
তিনি বলেন, সদ্য সাবেক ভেদরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার সাব্বির আহমেদ যেভাবে সাধারণ মানুষের সাথে মিশে এবং জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে কাজ করেছেন, তার দেখানো পথেই কাজ করে যেতে চাই।
নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফকে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক কাজী আবু তাহেরসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী এবং ভেদরগঞ্জ উপজেলার কর্মকর্তা-কর্মচারীরা ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।