Friday 19th April 2024
Friday 19th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

এমপি পারভিন হক সিকদারের দাদীর মৃত্যুবার্ষিকী পালিত

এমপি পারভিন হক সিকদারের দাদীর মৃত্যুবার্ষিকী পালিত

মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য পারভীন হক সিকদারের দাদী ও জেড.এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান, বোর্ড অব ট্রাস্টিজ জয়নুল হক সিকদারের মা জরিনা সিকদারের মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। রবিবার (১৭ নভেম্বর) দুপুরে জেড.এইচ সিদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ. কে. এম এনামুল হক শামীম, জেড.এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান, বোর্ড অব ট্রাস্টিজ জয়নুল হক সিকদার, মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য পারভীন হক সিকদার, সচিব কামাল আহাম্মেদ তালুকদার, জেড.এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মমতাজুল হক মঞ্জু সিকদার, বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটির সহ-সম্পাদক জহিরুল ইসলাম রঞ্জু সিকদার, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মান্নান হাওলাদার, ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিপ্লব সিকদার, নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কামাল হোসেন প্রমূখ।
জরিনা সিকদারের মৃত্যুবার্ষিকীতে বিশেষ মোনাজাতে তার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। এতে হাজার হাজার মানুষ অংশ নেন।