শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ ইং, ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ ইং

শরীয়তপুরে সদর উপজেলা ছাত্রলীগের অন্তর্ভুক্ত ২টি ইউনিটের নবগঠিত কমিটি

শরীয়তপুরে সদর উপজেলা ছাত্রলীগের অন্তর্ভুক্ত ২টি ইউনিটের নবগঠিত কমিটি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ শরীয়তপুর সদর উপজেলা শাখার আওতাধীন শৌলপাড়া ইউনিয়ন এবং বুড়িরহাট আঞ্চলিক শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দিবাগত রাতে সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে এবং পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার কারনে আগামী ১ বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ শরীয়তপুর সদর উপজেলা শাখার সভাপতি সাদ্দাম হোসেন খান ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শিকদার এর যৌথ সাক্ষরিত এক ঘোষণার মাধ্যমে শৌলপাড়া ইউনিয়ন ও বুড়িরহাট আঞ্চলিক শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।
নবগঠিত কমিটিতে শৌলপাড়া ইউনিয়নে ওয়াসিম মাদবরকে সভাপতি ও জসিম মাদবরকে সাধারন সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি এবং বুড়িরহাট আঞ্চলিক শাখায় জুম্মান বেপারীকে সভাপতি ও তাওছিব আহমেদকে সাধারন সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
শরীয়তপুর সদর উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন খান বলেন, বাংলাদেশ ছাত্রলীগ শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন। বাংলাদেশ ছাত্রলীগ অন্যায় করে না এবং অন্যায়কে প্রশ্রয়ও দেয় না। আজ যারা নতুন নেতৃত্ব এসেছে তারা যার যার অবস্থান থেকে মাদক ও সন্ত্রাস নির্মূল করার লক্ষ্য নিয়ে কাজ করে যাবে। এই কমিটিগুলো তাদের সঠিক নেতৃত্বের মাধ্যমে সোনার বাংলা গড়তে সহযোগিতা করবে।
শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শিকদার বলেন, বাংলাদেশ ছাত্রলীগ শরীয়তপুর সদর উপজেলা শাখার অন্তর্ভুক্ত শৌলপাড়া ইউনিয়ন ও বুড়িরহাট আঞ্চলিক শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ইতিপূর্বে উক্ত ইউনিট গুলোতে যে কমিটি ছিলো তাদের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং দলীয় কর্মকান্ড সঠিকভাবে পরিচালিত না হওয়ায় কমিটিগুলো বিলুপ্তি ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন। স্বাধীনতার পূর্বে এবং পরে সকল লড়াই সংগ্রামে ছাত্রলীগের গুরুত্ব ছিল অপরিসীম। আমি বিশ্বাস করি নতুন কমিটি গুলোতে যারা নতুন নেতৃত্বে এসেছে তারা ছাত্রলীগের সঠিক নীতি ও আদর্শ বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাবে।