বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতার পক্ষ থেকে ১’শ জনকে খাদ‍্যসামগ্রী বিতরণ

শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতার পক্ষ থেকে ১’শ জনকে খাদ‍্যসামগ্রী বিতরণ
শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতার পক্ষ থেকে ১’শ জনকে খাদ‍্যসামগ্রী বিতরণ

করোনায় যখন সারাদেশে লকডাউন চলছে, ঠিক তখনই হাজার হাজার কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে যায়। এসব কর্মহীন অসহায় মানুষকে সহযোগিতায় কাজ করতে শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতার নেতৃত্বে ১’শ জনকে খাদ‍্যসামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (০৮ মে) সকাল ১০ টায় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস‍্য ইকবাল হোসেন অপুর নির্দেশে স্বেচ্ছাসেবকলীগ জেলা সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার ব‍্যক্তিগত উদে‍্যাগে শরীয়তপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের কর্মহীন অসহায় ১’শ জনকে এ খাদ‍্যসামগ্রী বিতরণ করেন। পর্যায়ক্রমে আরও ৪’শ জনকে তিনি এ খাদ‍্যসামগ্রী বিতরণ করবেন বলে জানান। এর আগে জেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট, জীবাণুনাশক স্প্রে, ঔষধ, খাদ‍্যসামগ্রী বিতরণ করেন। এছাড়া করোনায় ধানকাটার কৃষক সংকট হওয়ায় জেলা স্বেচ্ছাসেবকলীগ কৃষকের ধান কাটায় সহযোগিতা করছেন।

এ বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস‍্য কামরুজ্জামান উজ্জ্বল, জেলা আওয়ামীলীগ সদস‍্য ও বিজ্ঞ জিপি আলমগীর হোসেন মুন্সী, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর মৃধা, পৌরসভা আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক আ: হাকিম খান, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শেখ আ: সালাম, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সোহাগ, স্বেচ্ছাসেবকলীগ নেতা সালেক খান, দপ্তর সম্পাদক ইলিয়াস হোসেন, ছাত্রলীগ নেতা মনির হোসেন মৃধা ও মোনতাসির মনির প্রমূখ।

এ সময় নেতৃবৃন্দ বলেন, করোনার লকডাউনে অনেক কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস‍্য জননেতা ইকবাল হোসেন অপুর নির্দেশে জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠণ এসব কর্মহীন অসহায় মানুষের পাশে যার যার স্থান থেকে সহযোগিতা করে আসছে। তারা আরও বলেন, যতদিন করোনা সংকট থাকবে, ততদিন আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠণ অসহায় মানুষের পাশে থাকবে।


error: Content is protected !!