মঙ্গলবার, ১৪ই জুলাই, ২০২০ ইং, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ১৪ই জুলাই, ২০২০ ইং

কাচিকাটা ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যানের শপথ গ্রহণ

কাচিকাটা ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যানের শপথ গ্রহণ

শরীয়তপুরের সখিপুর কাঁচিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে ১৮ জুন বৃহস্পতিবার শপথ গ্রহণ করলেন, প্রয়াত চেয়ারম্যান হাসেম দেওয়ান এর ছেলে নুরুল আমিন দেওয়ান, এর আগে ১৯৯২ এ তিনি নির্বাচনে জয়ী হয়ে ১৯৯৬ পযর্ন্ত তিনি চেয়ারম্যানি দায়িত্ব পালন করেন এবং ২০১১ সাল থেকে তিনি নির্বাচনে জয়ী হয়ে ২০২০ দায়িত্ব অবস্থায় ১৬ জানুয়ারী তিনি মৃত্যু বরন করেন, তার মৃত্যুর পর প্যানেল চেয়ারম্যান হিসেবে কাঁচিকাটা ২ নং ওয়ার্ড এর মেম্বার হানিফা বেপারী দায়িত্ব পালন করেন।

৯ মার্চ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মৃত, চেয়ারম্যান হাসেম দেওয়ান এর ছেলে নুরুল আমিন দেওয়ান কাঁচিকাটা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন, সে অনুযায়ী ১৮ জুন বৃহস্পতিবার শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের নুরুল আমিন দেওয়ান কে শপথ পাঠ করান।

এ বিষয়ে নুরুল আমিন দেওয়ান বলেন, আমার বাবার মৃত্যুর পর ৯ মার্চ ২০২০ আমি বিনা প্রতিদদ্ধিতায় নির্বাচিত হই ১৮ জুন বৃহস্পতিবার জেলা প্রশাসক স্যার আমাকে শপথ পাঠ করান। আমি আমাদের নেতা পানি সম্পদ উপমন্ত্রী এ, কে এম এনামুল হক শামীম ভাইয়ের প্রতি কৃতজ্ঞ, এ বিজয় পুরো কাঁচিককাটা ইউনিয়ন জনগণের।

এ বিষয়ে শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, নির্বাচন কমিশনের গেজেট ও স্থানীয় সরকার মন্ত্রনালয়ের নির্দেশনায় নুরুল আমিন দেওয়ানকে শপথ পাঠ করানো হয়েছে। এখন থেকে তিনি কাঁচিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।